logo

মঙ্গলবার, ২২ মে ২০১৮, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ০৫ রমজান ১৪৩৯

শিরোনাম

পাঁচ সংস্থার প্রতিবেদনের ভিত্তিতে মাদকের বিরুদ্ধে অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী
২২ মে, ২০১৮
নিউজ ডেস্ক
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রাষ্ট্রীয় পাঁচ সংস্থার প্রতিবেদনের ওপর ভিত্তি করেই এখনকার মাদকবিরোধী অভিযান চলছে। এসব সংস্থার প্রতিটিই আলাদাভাবে তাদের প্রতিবেদন দিয়েছে।

আজ মঙ্গলবার সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথাগুলো বলেন বলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ বিভাগ সূত্র জানায়। তিনি বলেন, যেসব সংস্থাকে মাদক ব্যবসায়ীদের বিষয়ে তদন্ত করতে দেওয়া হয়েছে, তারা প্রত্যেকে আলাদাভাবে দায়িত্ব দেওয়া হয়েছে। তারা আলাদাভাবেই প্রতিবেদনও দিয়েছে। মন্ত্রী বলেন, এসব প্রতিবেদন একত্র করে যে নামগুলো প্রতিটি প্রতিবেদন পাওয়া গেছে, তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দেশজুড়ে মাদকবিরোধী অভিযানের মধ্যে গতকাল সোমবার রাতে ‘বন্দুকযুদ্ধে’ নয় মাদক ব্যবসায়ী নিহত হন। এ নিয়ে দেশের বিভিন্ন জেলায় গত আট দিনে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ জন নিহত হলেন। তাঁদের মধ্যে ৩১ জন মাদক ব্যবসায়ী বলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দাবি।

আজ মন্ত্রণালয়ে সাংবাদিকেরা বন্দুকযুদ্ধের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রশ্ন করলে তিনি বলেন, ক্রসফায়ারের বিষয়টি চোখে দেখা যায়। অথচ গত এক সপ্তাহে আড়াই হাজার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এটিও বিবেচনায় রাখতে হবে।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by