logo

রোববার, ২৭ মে ২০১৮, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫, ১০ রমজান ১৪৩৯

এবার হাজারীবাগে পুলিশের মাদকবিরোধী অভিযান চলছে
২৭ মে, ২০১৮
নিউজ ডেস্ক
রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে আজ হাজারীবাগের গনকটুলী এলাকায় অভিযান চালাচ্ছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি।
রোববার বেলা ১১টায় এ অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছেন ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের ডিসি মাসুদুর রহমান।

তিনি বলেন, চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে। এরই ধারাবাহিকতায় গনকটুলীতে অভিযান চলছে। অভিযান শেষে সংবাদমাধ্যমকে এর বিস্তারিত জানানো হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা। গত বৃহস্পতিবার ফার্মগেটের আনন্দ সিনেমা হলের সামনে রাজধানীতে মাদকবিরোধী অভিযানের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এর পর বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তেজগাঁওয়ে মাদক ব্যবসায়ী বলে অভিযুক্ত কামরুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তি র‌্যাব-২ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।

এদিকে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে অভিযান চালায় র‌্যাব। অভিযানে ৫১৩ জনকে আটক করা হলেও যাচাই-বাছাই শেষে ৩৬০ জনকে ছেড়ে দেয়া হয়। এর পর রাতে ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগ টিটিপাড়া বস্তি এবং গুলশান বিভাগ বনানীর কড়াইল বস্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে টিটিপাড়া বস্তি থেকে ৩১ জনকে এবং কড়াইল বস্তি থেকে ৩০ জনকে গ্রেফতার করা হয়।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by