logo

শনিবার, ৯ জুন ২০১৮, ২৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ রমজান ১৪৩৯

বিদ্যুতের অপচয় রোধ করুন: ফারুক খান
০৯ জুন, ২০১৮
নিউজ ডেস্ক
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, ‘সঠিক কাজে বিদ্যুৎ ব্যবহার করে দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখুন। আপনাদের জন্যই বর্তমান সরকারের সময়ে দেশের সর্বোচ্চ উন্নয়ন সম্ভব হচ্ছে। আপনারা ধানক্ষেতে বিদ্যুৎ পাম্প ব্যবহার করে স্বল্প খরচে ধান ফলাতে পারবেন। বিদ্যুতের অপচয় রোধ করুন, অপচয় রোধ করে সরকারকে আরও একধাপ এগিয়ে দেবেন।’

শুক্রবার (৯ জুন) মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গোপ্তরগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে গোপ্তরগাতী, ঝাকর এবং উত্তর ধীরাইল গ্রামে পল্লী বিদ্যুতের সংযোগের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় এক কোটি ৩৯ লাখ টাকা ব্যয়ে প্রায় ৭শ’ গ্রাহকের মাঝে পল্লী বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। এছাড়াও তিনি তার ঐচ্ছিক তহবিলের টাকা, মসজিদের কার্পেট এবং এলাকার দুঃস্থদের মাঝে জাকাতের কাপড় বিতরণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অ্যাড. আতিকুর রহমান মিয়া, সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, গোপালগঞ্জ জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জিএম সাইফুল ইসলাম, খান্দারপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাসমত আলী মল্লিক, খান্দারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক সাব্বির খান প্রমুখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন খান্দারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাদল মল্লিক।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by