logo

বৃহস্পতিবার, ০৯ আগস্ট ২০১৮, ২৫ শ্রাবণ ১৪২৫, ২৬ জিলকদ ১৪৩৯

জুলাইয়ে ৬৭৭ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে কেজিসিএল
০৯ আগস্ট, ২০১৮
নিউজ ডেস্ক
জুলাই মাসজুড়ে চট্টগ্রামের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৬৭৭টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (কেজিসিএল)। বুধবার (৮ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অবৈধভাবে রাইজার নির্মাণ ও অননুমোদিত সরঞ্জামের মাধ্যমে গ্যাস ব্যবহার এবং বকেয়া বিলের কারণে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ৬৬১টি (১০৮টি রাইজার) আবাসিক, ১১টি বাণিজ্যিক, দুটি শিল্প, দুটি সিএনজি ও একটি ক্যাপটিভ পাওয়ারসহ মোট ৬৭৭টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।


সংযোগ বিচ্ছিন্ন করা বাণিজ্যিক প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে রাউজান এলাকায় মেসার্স নিউ দরবার-ই-জিলানী হোটেল, রাঙ্গুনিয়ায় হোটেল আশরাফিয়া, চান্দগাঁও এলাকায় মেসার্স ব্রাহ্মণবাড়িয়া সুইটস, মেসার্স সায়মন বেকারি অ্যান্ড কনফেকশনারি, কোতোয়ালি থানাধীন মেসার্স শাহজাহান হোটেল, মেসার্স জনতা হোটেল, মেসার্স হোটেল শোকর আলী শাহ ভাতঘর, মেসার্স ফুড ভিলেজ, কাপাসগোলা এলাকায় মেসার্স কোয়ালিটি কেক, চরচাক্তাই এলাকায় মেসার্স হাকিম হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট, মাস্টারপুর এলাকায় মেসার্স নিউ ঢাকা চানাচুর।

শিল্প প্রতিষ্ঠানের মধ্যে এনায়েত বাজার এলাকায় মেসার্স নিউ ফ্যাশন টেক্সটাইল লিমিটেড, সিইপিজেড এলাকায় মেসার্স ডাফ চিটাগাং এক্সেসরিজ লিমিটেড। সিএনজি ও ক্যাপটিভ এর মধ্যে আরাকান রোডে অবস্থিত মেসার্স ইস্ট অ্যান্ড অটোমোবাইল লিমিটেড. এবং মেসার্স ইন্ট্রাকো সিএনজি লিমিটেড।

সংযোগ বিচ্ছিন্নের সময় কেজিডিসিএল এর প্রকৌশলী মো. আবুল কালাম আজাদ, ব্যবস্থাপক (ভিজিল্যান্স) ও প্রকৌশলী মো. আলমগীর হোসেন এবং প্রকৌশলী পলাশ সরকারসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by