logo

শনিবার, ১১ আগস্ট ২০১৮, ২৭ শ্রাবণ ১৪২৫, ২৮ জিলকদ ১৪৩৯

শিরোনাম

রাজশাহীর উন্নয়নে যা দরকার, সব দেবেন প্রধানমন্ত্রী: মেয়র লিটন
১১ আগস্ট, ২০১৮
নিউজ ডেস্ক
রাজশাহীর উন্নয়নে যা কিছু দরকার, প্রধানমন্ত্রী সব দেয়ার আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

শুক্রবার রাতে ঢাকা থেকে ফিরে রাজশাহী স্টেশনে এ কথা জানান তিনি। মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আমাকে মেয়র নির্বাচিত করায় রাজশাহী মহানগর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সব নেতাকর্মী ও নগরবাসীকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী। একইসঙ্গে রাজশাহীর উন্নয়নে যা কিছু দরকার, যতো প্রকল্প দরকার, সব প্রদানের আশ্বাস দিয়েছেন তিনি। খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীবাসীর আর কোনো সমস্যা থাকবে না। প্রধানমন্ত্রী যখন বলেছেন, রাজশাহীতে এখন দ্রুতগতিতে উন্নয়ন হবে। অল্প দিনের মধ্যেই রাজশাহীতে উন্নয়ন কর্মযজ্ঞ শুরু হবে। রাজশাহী হয়ে উঠবে আরও ঝকঝকে নগরী।

শুক্রবার রাতে সিল্কসিটি ট্রেনে ঢাকা থেকে রাজশাহী ফিরেন রাসিকের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। খায়রুজ্জামান লিটনকে রাজশাহীতে স্বাগত জানাতে স্টেশনে ভিড় জমান আওয়ামী লীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

ট্রেন থেকে নেমে স্টেশনের সামনে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন নবনির্বাচিত মেয়র লিটন।

এর আগে গত ৩ আগস্ট প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য ঢাকায় যান তিনি।

গত ৬ আগস্ট গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন মেয়র লিটন। আর ৮ আগস্ট ধানমণ্ডি-৩২ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। রাসিক মেয়র নির্বাচিত হওয়ার পর এটি ছিল খায়রুজ্জামান লিটনের প্রথম ঢাকা সফর।



প্রসঙ্গত, গত ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিপুল ভোটে পরাজিত করে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগ মনোনীত ও মহাজোট সমর্থিত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by