logo

মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮, ৩০ শ্রাবণ ১৪২৫, ০২ জিলহজ ১৪৩৯

বুধবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী
১৪ আগস্ট, ২০১৮
নিউজ ডেস্ক
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শ্রদ্ধা জানাতে আগামীকাল বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টুঙ্গিপাড়া পৌঁছে তিনি বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করবেন।

মঙ্গলবার গোপালগঞ্জ জেলা প্রশাসকের কাছে পাঠানো প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় এ তথ্য জানা যায়।
ফ্যাক্স বার্তায় উল্লেখ করা হয়, প্রধানমন্ত্রী বুধবার সকাল ১০টার দিকে টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন। এ সময় সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করবে। পরে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করবেন। এরপর বেলা ১১টার দিকে বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদ চত্বরে মিলাদ ও বিশেষ দোয়া মাহফিলে অংশ নেবেন। এ সময় মন্ত্রী পরিষদের সদস্যরা, সংসদ সদস্য, কেন্দ্রীয় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা সামরিক-বেসামরিক পদস্থ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

এ বিষয়ে গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান জানান, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে গোপালগঞ্জের সর্বত্র নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by