logo

রোববার, ০৯ সেপ্টেম্বর ২০১৮, ২৫ ভাদ্র ১৪২৫, ২৮ জিলহজ ১৪৩৯

শিরোনাম

মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে ড. মোশাররফ
খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারকে নিতে হবে
০৯ সেপ্টেম্বর, ২০১৮
নিউজ ডেস্ক
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, চেয়ারপারসন খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তাঁর জীবন নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

জাতীয়তাবাদী মহিলা দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ রোববার বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে এ কথা বলেন ড. মোশাররফ।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ড. খন্দকার মোশাররফ বলেন, ‘আমি সরকারের কাছে আহ্বান জানাই, খালেদা জিয়াকে দ্রুত মুক্তি দিয়ে বিশেষায়িত হাসপাতালে তাঁর চিকিৎসার ব্যবস্থা করুন। অন্যথায় খালেদা জিয়ার কোনো কিছু হলে এর দায় সরকারকে নিতে হবে।’

ড. মোশাররফ বলেন, বর্তমান সরকার অন্যায়ভাবে মিথ্যা সাজানো মামলায় খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে। মূল মামলায় উচ্চ আদালত তাঁকে জামিন দিলেও অন্য মামলায় আটক দেখিয়ে তাঁর জামিন বিলম্বিত করছে। কারাগারের স্যাঁতসেঁতে পরিবেশে তিনি গুরুতর অসুস্থ হলেও তাঁকে চিকিৎসার সুযোগ দেওয়া হচ্ছে না।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, খালেদা জিয়ার চিকিৎসক ও সরকারি ডাক্তাররাও পরামর্শ দিয়েছেন খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা দেওয়ার। কিন্তু সরকার সেটি না করে তাঁকে আরো গুরুতর অসুস্থতার দিকে ঠেলে দিয়েছে।

খন্দকার মোশাররফ বলেন, বর্তমান সরকার আবারও ক্ষমতা দখলের জন্য বিএনপি ও ২০ দলকে নির্বাচনের বাইরে রাখার ষড়যন্ত্র করছে। আর সে জন্য সরকার সারা দেশে গণগ্রেপ্তার চালাচ্ছে এবং আগাম মামলা দিচ্ছে। তিনি বলেন, বিএনপি ও ২০ দলকে নির্বাচনের বাইরে রাখার সরকারি ষড়যন্ত্র সফল হবে না। জনগণের আন্দোলনের মুখে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা পার পাবে না। একতরফা নির্বাচন এ দেশের জনগণই প্রতিহত করবে।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by