logo

বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮, ২৯ ভাদ্র ১৪২৫, ০২ মহররম ১৪৪০

আকিফাকে চাপা দেওয়া বাস চালক ও হেলপার গ্রেপ্তার
১৩ সেপ্টেম্বর, ২০১৮
নিউজ ডেস্ক
কুষ্টিয়া চৌড়হাসে বাসচাপায় শিশু আকিফা হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মহিদ মিয়া ও খোকনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

ফরিদপুরের বঙ্গেশ্বরদী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আসামি মহিদ মিয়া গঞ্জেরাজ পরিবহনটির চালক ও খোকন বাসটির হেলপার।

র‌্যাব জানিয়েছে, বৃহস্পতিবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে গত ৯ সেপ্টেম্বর গ্রেপ্তার করা হয় গঞ্জেরাজ পরিবহনের মালিক জয়নুল আবেদিনকে। ফরিদপুর থেকে তাকে আটক করে র‌্যাব-৮।

গত মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার চৌড়হাস মোড়ে আকিফাকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন মা রিনা বেগম। একটি বাসের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় যাত্রীবাহী বাসটি হর্ন না দিয়েই সজোরে ধাক্কা দেয় তাকে। এ সময় মায়ের কোলে থাকা আকিফা রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। রিনা বেগমও আহত হন।

বাসটি তাদের ধাক্কা দিয়ে পলিয়ে যাওয়ার পর সন্তানকে কোলে নিয়ে উঠে দাঁড়ান রিনা। কিন্তু বেশি দূর যেতে পারেননি তিনি। সন্তান কোলেই আবার রাস্তায় পড়ে যান তিনি। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসকরা পরীক্ষা করে জানান, মাথায় মারাত্মক আঘাত পায় আকিফা। অবস্থার অবনতি হওয়ায় তাকে ওই দিনই ঢাকা মেডিকেলে রেফার করেন দায়িত্বরত চিকিৎসকরা। পরে সন্ধ্যায় তাকে ঢামেকে ভর্তি করা হয়।

এরপর গত ৩০ আগস্ট ভোর ৫টার দিকে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় এক বছরের শিশুটির মৃত্যু হয়। পরে এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যাচেষ্টার মামলা হয়। মামলায় বাসের মালিক, চালকসহ তিনজনকে আসামি করা হয়।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by