logo

শনিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৮, ৩১ ভাদ্র ১৪২৫, ০৪ মহররম ১৪৪০

আ.লীগ জোর করে ক্ষমতায় থাকতে চায় না: ওবায়দুল কাদের
১৫ সেপ্টেম্বর, ২০১৮
নিউজ ডেস্ক
আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় থাকতে চায় না। শেখ হাসিনার সরকারের প্রতি মানুষের আস্থা আছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুল কাদের। তিনি বলেন, আমরা জনগণের শক্তিতে ভরসা রাখি।

আজ শনিবার সকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির ওয়েবসাইট উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

কোনো বিদেশি শক্তি কাউকে ক্ষমতায় বসাতে পারবে না-এ কথা উল্লেখ করে তিনি বলেন, আগামী নির্বাচনে দেশের জনগণ যদি চায় তাহলে ক্ষমতায় থাকব। জনগণ না থাকলে আমরা থাকব না। জোর করে, জোর জবরদস্তি করে পাওয়ার আটকে রাখার অশুভ মতলব আওয়ামী লীগের নেই।
এ সময় সরকারের বিরুদ্ধে চালানো গুজব প্রসঙ্গে তিনি বলেন, অপপ্রচার, গুজব এক ধরনের সন্ত্রাস। অস্ত্রশস্ত্র দিয়ে যে সন্ত্রাসী হামলা চালানো হয়, তার চেয়েও গুজব সাইবার অ্যাটাকে সবচেয়ে বিধ্বংসী, ক্ষতিকারক। ইমেজকে ড্যামেজ করার একটা শাণিত হাতিয়ার। এটাকে মোকাবিলা করতেই হবে।
সেতুমন্ত্রী বলেন, সাইবার অ্যাটাকের মুখে আমরা যদি মনে করি ফেসবুক বন্ধ করলে সমাধান, এটা সঠিক নয়। ফেসবুকের ভালো দিকও আছে, খারাপ দিকও আছে। আমাদেরকে এই অ্যাটাক মোকাবিলা করেই টিকতে হবে। সেজন্য আমাদেরকে ওয়েল ইক্যুইপ্ট হতে হবে, আমাদের নলেজ পাওয়ার এনরিচ করতে হবে।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by