logo

রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৮ আশ্বিন ১৪২৫, ১২ মহররম ১৪৪০

সাংবাদিকদের এত ভয় কেন: আইসিটি মন্ত্রী
২৩ সেপ্টেম্বর, ২০১৮
নিউজ ডেস্ক
ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে সাংবাদিকদের এত ভয় কেন? সাংবাদিকরা কি মনে করেন যে, তারা ডিজিটাল অপরাধ করবে আর তাদের বিচার হবে না।

রোববার দুপুরে সাভারের আশুলিয়ার পুকুরপাড়ে সিম্ফনির নবনির্মিত মোবাইল ফোন কারখানার কার্যক্রম উদ্ধোধন অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, যদি সাংবাদিকদের বিরুদ্ধে ক্ষুব্ধ হয়ে কেউ অভিযোগ করে তবে সেটা আদালত বিবেচনা করবেন। শুধুমাত্র সাংবাদিকদের মৌলিক কিংবা নাগরিক অধিকার হরণের জন্য এ আইন নয়, এ আইন ডিজিটাল অপরাধ দমনের জন্য- যা সব নাগরিকের ক্ষেত্রেই প্রযোয্য হবে।

তিনি বলেন, এক সময় আমাদের আমদানির ওপর নির্ভর করতে হলেও আজ আমরা দেশেই পণ্য উৎপাদন করে বিদেশের মাটিতে রপ্তানি করছি। এটা আমাদেরকে উচ্চ পর্যায়ে নিয়ে গেছে।

এর আগে ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বারকে স্বাগত জানান এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ, ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শাহীদ এবং পরিচালক এসএম মোর্শেদুজ্জামান।

পরে তিনি সিম্ফনি মোবাইল ফোন কারখানার প্রোডাকশন লাইন, গবেষণা ও উন্নয়ন বিভাগ, মান নিয়ন্ত্রণ বিভাগ ও টেস্টিং ল্যাব ঘুরে দেখেন।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by