logo

সোমবার ২২ অক্টোবর ২০১৮, ০৭ কার্তিক ১৪২৫, ১১ সফর ১৪৪০

শপথ নিলেন বরিশালের মেয়র
২২ অক্টোবর, ২০১৮
নিউজ ডেস্ক
বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা সোমবার সকালে শপথ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি ৪০ কাউন্সিলর ও নারী কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।


বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল বলেন, শপথ অনুষ্ঠানকে কেন্দ্র করে নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বেশ কয়েকদিন থেকেই রাজধানীতে অবস্থান করছেন। গতকাল রোববার জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দসহ কয়েক হাজার নেতাকর্মী রাজধানীতে আসেন। এছাড়া নির্বাচিত ৪০ জন কাউন্সিলরের সঙ্গে তাদের কয়েকশ নেতাকর্মী ঢাকায় রয়েছেন।

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আহসান হাবিব কামালের মেয়াদকাল শেষ হচ্ছে ২৩ অক্টোবর। একইদিনে দায়িত্ব নেবেন নতুন মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

গত ৩০ জুলাইয়ের নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ জয়লাভ করেন। তিনি এক লাখ ১১ হাজার ৯৫৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী মজিবর রহমান সরওয়ার ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছিলেন ১৩ হাজার ৭৭৬ ভোট।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by