logo

সোমবার ২২ অক্টোবর ২০১৮, ০৭ কার্তিক ১৪২৫, ১১ সফর ১৪৪০

ড. কামাল হোসেনরা খালেদা জিয়াকে মাইনাস করেছে
২২ অক্টোবর, ২০১৮
নিউজ ডেস্ক
ড. কামাল হোসেন, মির্জা ফখরুল ও মওদুদ আহমেদরা চালাকি করে খালেদা জিয়াকে মাইনাস করে দিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘অশুভ শক্তি বিএনপি, জামায়াত ও ড. কামাল গংদের দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে’ সমাবেশ ও মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।


তিনি বলেন, ড. কামাল হোসেনের উদ্দেশ্য ছিল দুই নেত্রীকে মাইনাস করা। তারমধ্যে একটি উদ্দেশ্য সফল হয়েছে। সেটি হচ্ছে ড. কামাল হোসেনের নেতৃত্বে খালেদা জিয়াকে রাজনীতি থেকে মাইনাস করে দিয়েছে এবং বিএনপির রাজনীতি এখন জিয়া পরিবারের হাতে নেই। বিএনপির রাজনীতি এখন মির্জা ফখরুল, ড. কামাল হোসেনদের হাতে চলে গেছে। এটাই হচ্ছে বাস্তবতা। আর মির্জা ফখরুল সাহেবরা ড. কামাল হোসেনের নেতৃত্বে সুচতুরভাবে খালেদা জিয়াকে রাজনীতি থেকে মাইনাস করে দিয়েছে।

জাতীয় ঐক্য মেয়াদ উত্তীর্ণ রাজনীতিবিদদের একটি ঐক্য দাবি করে হাছান মাহমুদ বলেন, মেয়াদ উত্তীর্ণ রাজনীতিবিদদের একটি ঐক্য হচ্ছে জাতীয় ঐক্য। যেই ঐক্যের নেতা হচ্ছে ড. কামাল হোসেন। তারা নাকি দেশব্যাপী সমাবেশ করবে। সমাবেশের আড়ালে যদি কোন বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালানো হয় তাহলে বাংলাদেশ আওয়ামী লীগের নেতা-কর্মীরা এর দাঁতভাঙা জবাব দেবে।

বিএনপি এখন কাগজে বাঘ আর ড. কামাল হোসেনও বর্ষাকালের ব্যাঙ মন্তব্য করে তিনি বলেন, ২০০৮ সালে খালেদা জিয়া নেতৃত্বে ছিল। যখন খালেদা জিয়ার রাজনৈতিক জোস ছিল তখন তুমূল প্রতিদ্বন্দ্বিতার মাধ্যমে ৩০০ আসনের মধ্যে মাত্র ২৯টি সিট পেয়েছিল। এখন খালেদা জিয়া জেলে, তারেক রহমান পলাতক আর তাদের নেতা-কর্মীরা গর্তের ভেতরে।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by