logo

শুক্রবার, ০৯ নভেম্বর ২০১৮, ২৫ কার্তিক ১৪২৫, ২৯ সফর ১৪৪০

তফসিল ঘোষণার প্রতিবাদে বিএনপির মিছিল
০৯ নভেম্বর, ২০১৮
নিউজ ডেস্ক
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। শুক্রবার দুপুর ১২টায় জাতীয় প্রেস ক্লাব এলাকায় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ।

বিএনপির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দেয়া এবং তড়িঘড়ি করে একতরফা নির্বাচনের জন্য নির্বাচন কমিশনের তফসিল ঘোষণার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল করা হয়েছে।


মিছিলে সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ নেতৃত্বে বিএনপি এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা গতকাল বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এ ছাড়া নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর, মনোনয়নপত্র বাছাই ২২ নভেম্বর এবং ২৯ নভেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন নির্ধারণ করা হয়েছে।

তফসিল ঘোষণার আগে থেকেই বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা তফসিল পেছানোর দাবি জানিয়ে আসছিলেন। তবে নির্বাচন কমিশন তাদের পূর্ব ঘোষণা অনুযায়ী গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় একাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by