logo

সোমবার, ১২ নভেম্বর ২০১৮, ২৮ কার্তিক ১৪২৫, ০২ রবিউল আউয়াল ১৪৪০

বিএনপির ফরম বিক্রি শুরু
১২ নভেম্বর, ২০১৮
নিউজ ডেস্ক
খালেদা জিয়ার জন্য মনোনয়ন ফরম কিনছেন বিএনপির জ্যেষ্ঠ নেতারা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। আজ সোমবার সকাল পৌনে ১১টায় দলের চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য ফরম সংগ্রহের মাধ্যমে এই কার্যক্রম শুরু হয়।

বর্তমানে কারাগারে বন্দি তিনবারের এ প্রধানমন্ত্রীর পক্ষে ফেনী-১, বগুড়া-৬ ও বগুড়া-৭ আসনগুলোর জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়। ফেনী-১ এর মনোনয়ন তোলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বগুড়া-৬ এর মনোনয়ন তোলেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এবং বগুড়া-৭ এর মনোনয়ন তোলেন মির্জা আব্বাস।

বিএনপির দফতরসূত্র জানায়, মনোনয়ন ফরমের মোট দাম ৩০ হাজার টাকা। পাঁচ হাজার টাকা জমা দিয়ে মনোনয়ন ফরম নয়াপল্টনের দলীয় কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করতে হবে। পরে ফরম জমা দেয়ার সময় গুনতে হবে বাকি ২৫ হাজার।

রবিবার বিকালে নয়াপল্টনের কার্যালয়ে জরুরি এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী জানান, ১৪ নভেম্বরের মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে। তবে কেউ চাইলে ১৩ নভেম্বরও জমা দিতে পারবেন।

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে থাকা বিএনপি গত নির্বাচন বর্জন করলেও আগামী নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিয়েছে। সংবাদ সম্মেলনের আগে দুপুরে জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে নির্বাচনের যাওয়ার ঘোষণা দেয় বিএনপিসহ কয়েকটি শরিক দলের সমন্বয়ে গঠিত জাতীয় ঐক্যফ্রন্ট।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by