logo

মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০

মিছিলে-স্লোগানে মুখর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়
১৩ নভেম্বর, ২০১৮
নিউজ ডেস্ক
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের মনোনয়ন ফরম সংগ্রহ ও তা জমা দেওয়ার দ্বিতীয় দিন আজ মঙ্গলবার। এ উপলক্ষে আজও রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সরব উপস্থিতি লক্ষ করা গেছে।

সকাল থেকেই মিছিল নিয়ে মনোনয়নপ্রত্যাশীরা দলের কেন্দ্রীয় কার্যালয়ে আসতে থাকেন। স্লোগান দিয়ে, ব্যান্ড বাজিয়ে বিএনপির নেতা-কর্মীরা দলের কেন্দ্রীয় কার্যালয় ও আশপাশের সড়কে মিছিল করছেন।

গতকাল সোমবার থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে বিএনপি।

নির্বাচনে আসার ঘোষণা এবং মনোনয়ন ফরম বিক্রিকে কেন্দ্র করে বহুদিন পর চাঙা হয়ে উঠেছে বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়।


নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় এখন দলীয় নেতা-কর্মীদের সরব উপস্থিতিতে মুখর। নয়াপল্টন, ঢাকা, ১৩ নভেম্বর। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের আশপাশে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কিছু সদস্যকে দেখা গেছে। তবে তাঁরা কাউকে আটকাচ্ছেন না।

বিএনপির মনোনয়নপ্রত্যাশী কয়েকজন নেতা ও মিছিলে থাকা কর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, দলটির এই নির্বাচনে অংশগ্রহণকে ইতিবাচকভাবে নিয়েছেন নেতা-কর্মীরা। নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূলসহ দলের সব পর্যায়ে নতুন উদ্দীপনার সৃষ্টি হয়েছে। দলটির নেতা-কর্মীদের আশঙ্কা, বিভিন্ন মামলায় তাঁদের গ্রেপ্তার করা হতে পারে, হয়রানি অব্যাহত থাকতে পারে।

https://youtu.be/gs8Xyea1c9g

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by