logo

শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫,০৮ রবিউল আউয়াল ১৪৪০

সন্তোষ থেকেই অনুপ্রেরণার আলো ছড়িয়ে পড়বে
১৭ নভেম্বর, ২০১৮
নিউজ ডেস্ক
মজলুম জননেতা মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী ছিলেন কৃষক শ্রমিক মেহনতি মানুষের নেতা। তিনি রাজনীতিতে প্রেরণা যুগিয়েছেন। তিনি বঙ্গবন্ধুর গুরু ছিলেন। বিশ্বাস করি এই সন্তোষ থেকেই সারাদেশে অনুপ্রেরণার আলো ছড়িয়ে পড়বে বলে মন্তব্য করেছেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

মাওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সন্তোষে ঐক্যফ্রন্ট আয়োজিত প্রেসব্রিফিংয়ে এসব কথা বলেন ড. কামাল হোসেন।


শনিবার সকাল থেকেই মাওলানা ভাসানীর অসংখ্য মুরিদান ও ভক্তদের কণ্ঠে ‘যুগ যুগ জিও তুমি মওলানা ভাসানী’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে মজলুম জননেতার সমাধিস্থল টাঙ্গাইলের সন্তোষ মাজার প্রাঙ্গণ।

সকাল সাড়ে ৭টায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আলাউদ্দিন ভাসানীর মাজারে পুস্পস্তবক অর্পণ ও মাজার জিয়ারতের মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু করেন। এরপর জেলা আওয়ামী লীগ, মাওলানা ভাসানীর পরিবার, বিএনপি, জেলা জাতীয় পার্টি, টাঙ্গাইল প্রেস ক্লাব ও ঐক্যফ্রন্টসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক-রাজনৈতিক সংগঠন মাজারে পুস্পস্তবক অর্পণ করেন।

দিবসটি উপলক্ষে প্রতি বছরের মতো এবারও দেয়াল পত্রিকা প্রকাশ, ওরশ, গণভোজসহ দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে মাওলানা ভাসানীর আপোষহীন ভূমিকাকে সর্বস্তরের মানুষ শ্রদ্ধার সঙ্গে শ্মরণ করছেন।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by