logo

বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০

চোট পেয়ে মাঠছাড়া নেইমার, জিতেছে ব্রাজিল
২১ নভেম্বর, ২০১৮
স্পোর্টস ডেস্ক
জয়ের ধারা অব্যাহত রয়েছে ব্রাজিলের। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে রিচার্লিসনের একমাত্র গোলে ক্যামেরুনকে হারিয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। অবশ্য জিতলেও খুব একটা স্বস্তিতে থাকতে পারছে না সেলেসাওরা। কারণ, ম্যাচের আট মিনিটেই চোট নিয়ে মাঠ ছাড়তে হয় নেইমারকে।

রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়ার পর টানা ছয় ম্যাচ জিতল ব্রাজিল। এই ছয় ম্যাচে তারা একটি গোলও হজম করেনি। নিজেরা গোল করেছে ১২টি।

মঙ্গলবার ম্যাচ শুরুর আগে নেইমার যখন ওয়ার্ম-আপ করতে নামেন, ইংল্যান্ডের এমকে স্টেডিয়ামে উপস্থিত ২৯ হাজার ৬৬৯ জন দর্শক গলা ফাটিয়েছেন ব্রাজিল তারকার জন্য। কিন্তু তাদের হতাশ হতে বেশি সময় লাগেনি।

ম্যাচের অষ্টম মিনিটে ঊরুতে চোট নিয়ে মাঠ ছাড়েন নেইমার। পিএসজির এই ফরোয়ার্ডের বদলি হিসেবে মাঠে নামেন রিচার্লিসন।

এভারটনের এই ফরোয়ার্ডই ৪৫ মিনিটে এগিয়ে দেন ব্রাজিলকে। কর্নার থেকে আসা বল হেডে জালে পাঠিয়ে জাতীয় দলের হয়ে তার তিন নম্বর গোলটি করেন।

দ্বিতীয়ার্ধে ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসের শট ফেরে পোস্টে লেগে। আর্থারের দূরপাল্লার শট বাধা পায় ক্রসবারে। ফলে বাকি সময়ে আর গোল পায়নি ব্রাজিল।

তবে নেইমারের চোট গুরুতর নয় বলে মনে করছেন ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার।

তিনি বলেন, ‘সে অস্বস্তি অনুভব করছে। মূল্যায়ন ও স্ক্যান করার জন্য আরও কিছু সময়ের প্রয়োজন। তবে প্রাথমিকভাবে মনে হচ্ছে, চোটটা গুরুতর নয়।’

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by