logo

বুধবার, ০৫ ডিসেম্বর ২০১৮, ২১ অগ্রহায়ণ ১৪২৫, ২৬ রবিউল আউয়াল ১৪৪০

ডিআরইউ’র নবনির্বাচিত কমিটির দায়িত্বগ্রহণ
০৫ ডিসেম্বর, ২০১৮
নিজস্ব প্রতিবেদক
পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) নতুন কমিটির নেতৃবৃন্দ দায়িত্বভার গ্রহণ করেছেন।
বুধবার ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে বিদায়ী কমিটির কাছ থেকে ২০১৯ কার্যমেয়াদের জন্য নবনির্বাচিতরা দায়িত্বভার গ্রহণ করেন।
বিদায়ী কমিটির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচিত সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান।
অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময় নবনির্বাচিত সভাপতি ইলিয়াস হোসেন সংগঠন পরিচালনায় বিদায়ী কমিটির কর্মকর্তা ও সংগঠনের সকল সদস্যের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, গত ৩০ নভেম্বর শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটি-২০১৯ এর নির্বাচন অনুষ্ঠিত হয়।
এতে সভাপতি নির্বাচিত হয়েছেন এসএ টিভির বিশেষ প্রতিনিধি জনাব ইলিয়াস হোসেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার জনাব কবির আহমেদ খান।
এছাড়াও সহ-সভাপতি খোন্দকার কাওছার হোসেন, যুগ্ম-সম্পাদক জামিউল আহসান সিপু, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, দপ্তর সম্পাদক মোঃ জেহাদ হোসেন চৌধুরী, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল হাই তুহিন, ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম, সাংস্কৃতিক সম্পাদক মো: এমদাদুল হক খান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার ও কল্যাণ সম্পাদক কাওসার আজম নির্বাচিত হয়েছেন।
কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মহিউদ্দিন, খালিদ সাইফুল্লাহ, বি এম নূর আলম (বাদল নূর), মোহাম্মদ মাকসুদুল হাসান, মোহাম্মদ নঈমুদ্দীন, রাশেদুল হক ও মোঃ শাহাবুদ্দিন মাহতাব ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by