logo

বৃহস্পতিবার, ০৬ ডিসেম্বর ২০১৮, ২২ অগ্রহায়ণ ১৪২৫, ২৭ রবিউল আউয়াল ১৪৪০

হাসপাতালে কাঙ্গালিনী সুফিয়া
০৬ ডিসেম্বর, ২০১৮
নিজস্ব প্রতিবেদক
হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলা ফোক গানের অন্যতম জনপ্রিয় শিল্পী কাঙ্গালিনী সুফিয়া। তিনি সাভারের এনাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। কাঙ্গালিনী সুফিয়া ব্রেইন স্ট্রোক করেছেন বলে জানিয়েছেন কতর্ব্যরত চিকিৎসক।এছাড়া হার্টে ও কিডনীতেও মেজর সমস্যা রয়েছে বলে জানা যায়। সুফিয়ার মেয়ে পুষ্পই তাকে হাসপাতালে নিয়ে আসেন। সুফিয়ার নাতনি চুমকি বলেন, মঙ্গলবারও সাভারে নিজ বাড়িতে সুস্থই ছিলেন কাঙ্গালিনী সুফিয়া। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে অজ্ঞান হলে দ্রুত এনাম মেডিকেল হাসপাতালে নিয়ে আসা হয়।
তবে ফাইনাল রিপোর্ট দেয়া হবে বৃহস্পতিবার সন্ধ্যার পর। আর এরপরেই জানা যাবে সুফিয়ার কেমন চিকিৎসা প্রয়োজন। দুদিন ধরে ডাক্তাররা চেকাপ করছেন বলেও জানান চুমকি।
তবে চিকিৎসার খরচ নিয়ে শঙ্কায় আছেন কাঙ্গালিনী সুফিয়ার পরিবার। নাতনি চুমকি জানান, নানীকে চিকিৎসা করতে অনেক খরচের দরকার। আমরা জানি না কীভাবে সেটা যোগার করবো। প্রধানমন্ত্রী নানীকে সঞ্চয়পত্র করে দিয়েছিলেন, সেখান থেকে প্রতি মাসে ১০ হাজার টাকা তোলা যায়। কিন্তু চিকিৎসায় অনেক বেশি খরচ হচ্ছে। আপাতত ঋণ করে এনাম মেডিকেলে সুফিয়াকে ভর্তি করানো হয়েছে বলেও জানান চুমকি।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by