logo

শনিবার ২৭ মে ২০১৭, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪, ৩০ শাবান ১৪৩৮

শিরোনাম

শনিবার থেকে আওয়ামী লীগের সংসদ নির্বাচন প্রস্তুতি শুরু
১৯ মে, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
২০তম জাতীয় সম্মেলনের পর শনিবারের বর্ধিত সভার মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রস্তুতির অগ্রযাত্রা শুরু হচ্ছে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ২০তম জাতীয় সম্মেলনের পর শনিবার আমরা বর্ধিত সভা করতে যাচ্ছি। আগামী নির্বাচনের জন্য বর্ধিত সভায় নেত্রী শেখ হাসিনা দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখবেন এবং এর মধ্য দিয়ে আমরা আগামী নির্বাচন প্রস্তুতির সর্বাত্মক অগ্রযাত্রা শুরু করবো।

১৯ মে সকালে শেখ হাসিনার জীবন ভিত্তিক সংবাদচিত্র প্রদর্শনী ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নিয়মিত ওয়ার্কিং কমিটির মিটিং হলেও এই প্রথম বর্ধিত সভা হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, এই প্রথম ২০তম জাতীয় সম্মেলনের পর আমরা কিন্তু বর্ধিত সভা করতে যাচ্ছি। সেখানে আমরা নতুন ঘোষণাপত্র ও গঠনতন্ত্র দেব। সেখানে আমাদের নেত্রী সদস্য সংগ্রহের উদ্ধোধন করবেন।

নতুন এই সদস্য সংগ্রহের এই আয়োজনে কোন পরগাছা-আগাছা যাতে দলে ঢুকতে না পারে, এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করে তিনি বলেন, আমরা এই সদস্য সংগ্রহ অভিযানের মধ্য দিয়ে আওয়ামী লীগকে পরগাছা মুক্ত করতে চাই।

এর আগে প্রধানমন্ত্রী তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের সাথে দলীয় মতবিনিময়ের প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন, তিনি প্রতিশ্রুতি দিয়েছেন, আওয়ামী লীগের বর্ধিত সভায় ৮৪টি সাংগঠনিক জেলার জন্য তার পক্ষ থেকে একটি করে কম্পিউটার দেয়া হবে।

বিএনপির সঙ্গে সমঝোতা করতে হবে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বেগম জিয়ার বাড়ির দরজা বন্ধ করে আপনারাই সমঝোতার দুয়ার বন্ধ করে দিয়েছেন। সমঝোতা আমরা করতে চেয়েছিলাম। কিন্তু আপনারা সমঝোতার দুয়ার বন্ধ করে দিয়েছেন। সামনে নির্বাচন হবে, আসুন। আপনাদের আমরা টেনে আনবো না।

সর্বশেষ খবর

লিড নিউজ এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by