logo

রোববার, ১৮ মার্চ ২০১৮, ৪ চৈত্র ১৪২৪, ২৯ জমাদিউস সানি ১৪৩৯

শিরোনাম

সিলেটে আগুনে মা ও শিশুসহ নিহত ৫
১৮ মার্চ, ২০১৮
নিউজ ডেস্ক
সিলেটের গোলাপগঞ্জে বজ্রপাতের পর গ্যাসের রাইজার থেকে একটি কলোনিতে আগুন লেগে মা ও শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। রবিবার (১৮ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা দক্ষিণ লক্ষণাবন্দ গ্রামে (টিল্লাবাড়ি) লয়লু মিয়ার কলোনিতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে প্রায় এ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নিহতরা হলেন গোলাপগঞ্জ উপজেলার পনাইরচক গ্রামের মছকন্দর আলীর স্ত্রী সেবু বেগম (২২), সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার খালেরমুখ গ্রামের ফজলু মিয়ার স্ত্রী তাসকিমা বেগম (৩০), তার ছেলে তাহমিদ (২), গোলাপগঞ্জের দক্ষিণ নোয়াই গ্রামের সেবুল (১৬) ও ইয়াহিয়া।

সিলেট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক কানাই বিশ্বাস বলেন, ‘বজ্রপাতে ওই কলোনির গ্যাসের রাইজার ক্ষতিগ্রস্ত হলে আগুনের সূত্রপাত হয়। আমাদের দুটি ইউনিট ১৪ মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণ করতে সময় লেগেছে ১ ঘণ্টা ৫ মিনিট। ঘটনাস্থল থেকে আগুনে পুড়ে যাওয়া পাঁচজনের লাশ উদ্ধার করা হয়। তারা ঘুমন্ত অবস্থায় পুড়ে মারা যান।’

তিনি জানান, ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় ৫০ লাখ টাকার মালামাল উদ্ধার করেছেন। এছাড়া আগুনে প্রায় আড়াই লাখ টাকার মালামাল পুড়ে গেছে। আগুনে পুড়ে যাওয়া বাড়িটি টিনশেডের ছিল।

এ ব্যাপারে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল হক শিবলী জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর

খবর এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by