logo

সোমবার, ১৬ এপ্রিল ২০১৮, ০২ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯

শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতাসহ নিহত ২
১৬ এপ্রিল, ২০১৮
নিউজ ডেস্ক
রংপুরের মিঠাপুকুরে শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীকে চাপা দিয়ে একটি বাড়িতে ঢুকে পড়ে। এতে চালকের আসনে থাকা যুবলীগ নেতা ও পথচারী নিহত হন। এ সময় কারটিতে আগুন ধরে যায়। প্রাইভেটকারের অন্য আরোহীদের স্থানীয়রা উদ্ধার করেছেন।



সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে মিঠাপুকুর ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কের ফকিরহাট নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুর জেলা সদরের বড়াইপুর গ্রামের ইউনুছ হাজীর ছেলে মোস্তাফিজার রহমান ফিজার (৪৫) ও যুবলীগ নেতা। আরেকজন হলেন, মিঠাপুকুর উপজেলার চেংমারী ইউনিয়নের গিলাঝুঁকি গ্রামের মৃত. আয়েন উদ্দিনের ছেলে আলেপ উদ্দিন (৬৫) ও ফকিরহাট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত নৈশপ্রহরী।

মিঠাপুকুর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত মোস্তাফিজার রহমান ফিজার তার শ্বশুরবাড়ি মিঠাপুকুর উপজেলার ছড়ান এলাকা থেকে স্ত্রী সন্তানকে নিয়ে প্রাইভেটকার চালিয়ে রংপুর যাচ্ছিলেন। পথিমধ্যে বেপরোয়া গতিতে চালানো প্রাইভেটকারটি ফকিরহাট এলাকায় সড়কের কাছে বসে থাকা আলেপ উদ্দিনকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান।

পরে তার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পথের পাশে মুক্তিযোদ্ধা আব্দুর জব্বারের বাড়িতে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই কারচালক মোস্তাফিজার রহমান ফিজার মারা যান। মুহূর্তেই কারটিতে আগুন ধরে যায়।

আশপাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে পানি ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। কারে আটকে থাকা যাত্রীদের আহত অবস্থায় উদ্ধার করা হয়। মিঠাপুকুর থানার এসআই আশীষ কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।

সর্বশেষ খবর

খবর এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by