logo

শুক্রবার ২১ এপ্রিল ২০১৭,০৮ বৈশাখ ১৪২৪,২৩ রজব ১৪৩৮

শিরোনাম

রাজ সিংহাসনে বসলেন তথ্যমন্ত্রী!
২১ এপ্রিল, ২০১৭
বিনোদন ডেস্ক
রাজ সিংহাসনে বসেছেন বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় তিনি সিংহাসনে বসেন।

ঘটনা রাজধানীর বিএফডিসির চিত্রনায়ক জসীম ফ্লোরের। সেখানে দেশের সবচেয়ে ব্যয়বহুল মেগা ধারাবাহিক ‘সাত ভাই চম্পা’র সেট নির্মাণ করা হয়েছে। চম্পা যেহেতু রাজবংশের মেয়ে, তার বসবাস রাজ প্রাসাদে। জসীম ফ্লোর সাজানো হয়েছে রাজপ্রাসাদের আলোকে। সেখানেই রয়েছে দৃষ্টিনন্দন রাজ সিংহাসন।

সকাল ১১টায় যখন প্রাসাদের সামনে উদ্বোধনী অনুষ্ঠান চলছিল, তখনই হাসানুল হক ইনু প্রাসাদে উকি ঝুঁকি দিচ্ছিলেন। তার বক্তৃতায় এ কথা বলেও দেন, ‘আমি অধির হয়ে অপেক্ষা করছি, ভেতরে কী আছে দেখার জন্য।’

এরপর পায়রা উড়িয়ে উদ্বোধন করেন। লাল গালিচায় হেঁটে তিনি এগিয়ে যান রাজ সিংহাসনের দিকে। বসেন সিংহাসনে। এ সময় উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, বিএফডিসির পরিচালক ও অতিরিক্ত সচিব তপন কুমার ঘোষসহ মেগা ধারাবাহিকটির শিল্পী, কলাকুশলী আর অতিথিরা। তারা করতালির মাধ্যমে হাসানুল হক ইনুর সিংহাসনে বসাকে অভিনন্দন জানান।

বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল টিভি ধারাবাহিক ‘সাত ভাই চম্পা’ নির্মাণ করছে চ্যানেল আই। এটি প্রচার করা হবে চ্যানেল আইয়ে। দেশি কলাকুশলীদের দিয়ে সর্বাধুনিক কারিগরি প্রযুক্তিতে বাংলার লোকজ গল্পে বিশ্বমানের টিভি ধারাবাহিক নির্মাণই এর লক্ষ্য বলে জানান নির্মাতা রিপন নাগ।

সর্বশেষ খবর

খোলা হাওয়া এর আরো খবর

    আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

    Developed by