logo
শুরু হচ্ছে নাট্যযুদ্ধ

 

এটিএন বাংলা ও ব্যাকড্রপ লিমিটেডের যৌথ আয়োজনে নির্মিত হয়েছে এশিয়া মহাদেশের প্রথম টেলিভিশন নাটক বিষয়ক রিয়েলিটি শো ‘রয়েল টাইগার নাট্যযুদ্ধ’ পাওয়ার্ড বাই গোল্ডমার্ক বিস্কুট। আগামীকাল থেকে এটিএন বাংলায় সম্প্রচার শুরু হতে যাচ্ছে অনুষ্ঠানটি। প্রতি শুক্র ও শনিবার রাত ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে নতুন এই রিয়েলিটি শো। এ উপলক্ষে  ৩ নভেম্বর এটিএন বাংলা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, গ্লোব ফার্মাসিউটিক্যাল গ্রুপের পরিচালক (বিক্রয় ও বিপণন) মোঃ খায়রুল আনাম, রাণী ফুড ইন্ডাষ্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ বশির এবং ব্যাকড্রপ লিমিটেডের চেয়ারম্যান মনোয়ার হোসেন পাঠান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এটিএন বাংলা’র পরিচালক মোঃ মনিরুল ইসলাম, নাট্যযুদ্ধের প্রধান সমন্বয়কারী নওয়াজীশ আলী খান প্রমুখ।


 এটিএন বাংলার উপদেষ্টা (বিক্রয় ও বিপনন) এম শামসুল হুদা, উপদেষ্টা (প্রশাসন ও মানবসম্পদ) মীর মোঃ মোতাহার হাসান, গ্লোব সফট ড্রিংকসের মহা ব্যবস্থাপক, হোসেইন শামীম ইফতেখার, ব্যাকড্রপ লিমিটেডের ভাইস চেয়ারম্যান ও নাট্যযুদ্ধের প্রকল্প পরিচালক তুহিন বড়–য়া, ব্যাকড্রপ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আনজাম মাসুদ, রয়েল টাইগার নাট্যযুদ্ধের বিচারক ও অভিনেতা মাসুদ আলী খান, অভিনেত্রী দিলারা জামান, পরিচালক সাইদুল আনাম টুটুল, নাট্যকার মাসুম রেজা, এটিএন বাংলার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তাশিক আহমেদ, এডিশনাল হেড অব নিউজ, ভানু রঞ্জন চক্রবর্তী, ভাইস প্রেসিডেন্ট, মোঃ ফখরুল আবেদীন প্রমুখ। নাট্যযুদ্ধের প্রচার শুরু হবে জার্নি রাউন্ড দিয়ে। এ রাউন্ডের পর দেখনো হবে চট্টগ্রাম অঞ্চলের ৫টি নাটক। পরবর্তীতে প্রচার করা হবে কুষ্টিয়া, খুলনা, ফরিদপুর, সিলেট, ময়মনসিংহ, কুমিল্লা, বরিশাল, রংপুর, রাজশাহী, বগুড়া এবং ঢাকা অঞ্চলের নাটক।  ১২ জন নাট্যনির্মাতা ১২টি জোনে ১৭০০ জন প্রতিযোগীদের গ্রুমিং করিয়েছেন এবং নাটক নির্মাণে মেন্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন। তারা হলেনÑ গাজী রাকায়েত, আবু সাইয়ীদ, সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড, রুলীন রহমান, সকাল আহমেদ, বুলবুল জিলানী, দীপংকর দীপন, এস এ হক অলিক, দেবাশীষ বড়–য়া দীপ, আশরাফুল আলম রিপন, রিপন নবী এবং সৈয়দ আওলাদ।


 


টেলিভিশন নাটক বিষয়ক রিয়েলিটি শো রয়েলে টাইগার নাট্যযুদ্ধের সঙ্গে বিচারক হিসেবে যুক্ত হয়েছেন প্রখ্যাত অভিনেতা মাসুদ আলী খান, অভিনেত্রী দিলারা জামান, পরিচালক সাইদুল আনাম টুটুল ও নাট্যকার মাসুম রেজা। এছাড়াও প্রতিযোগিতায় একজন হিডেন বিচারক থাকবেন।

সম্পাদক : মো. সফিকুল ইসলাম, প্রবাসী মাল্টি মিডিয়া কমিউনিকেশন লি. এর পক্ষে প্রকাশক মো. সফিকুল ইসলাম কর্তৃক বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন, ২২ পুরানা পল্টন (৮ম তলা), ঢাকা থেকে প্রকাশিত এবং বিএস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। ফোন : ০১৯৫৫৯৩০৯১৯

Developed by