logo

শুক্রবার ২১ এপ্রিল ২০১৭,০৮ বৈশাখ ১৪২৪,২৩ রজব ১৪৩৮

শিরোনাম

জোলির মেয়ের মা ফিরে এসেছেন!
২১ এপ্রিল, ২০১৭
বিনোদন ডেস্ক
মেনতেওয়াব ডাওইট লাবিজো আফ্রিকার এক তরুণী। তিনি ধর্ষিত হয়েছিলেন। হাসপাতালে নেওয়ার পর তার এইডস ধরা পরে। ছোট্ট মেয়ে জাহারাকে তিনি কী করবেন? লাবিজোর পাশে এসে দাঁড়ান হলিউডের তারকা দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। নিয়ম মেনে জাহারাকে দত্তক নেন তারা। এরপর কেটে গেছে ১২ বছর। জাহারা এখন হলিউডের জীবনে অভ্যস্থ। অ্যাঞ্জেলিনাকেই নিজের মা বলে জেনেছে। এদিকে অনেক দিন চিকিৎসার পর জাহারার আসল মা মেনতেওয়াব এখন সুস্থ। মেয়ের কাছে আসতে চান তিনি।

এ খবরে জোলির মাথায় আকাশ ভেঙে পড়েছে। পিটও অনেক চিন্তিত। এদিকে মেনতেওয়াব জানালেন, মাতৃত্বের কোনো দাবি নয়, শুধু নিজের সন্তানের সঙ্গে একটু দেখা করার সুযোগ চান। তিনি এখনো মেয়ের জন্মদিনে কেক কাটেন, মোমবাতি জ্বালান, প্রার্থনা করেন। এ বছর মেয়ের সঙ্গে জন্মদিন উদযাপন করতে চান তিনি।

অ্যাঞ্জেলিনা জোলি বলেছেন, ‘আমার প্রতিটি সন্তান আমার জীবনের অঙ্গ। ওদের ছাড়া আমি অসম্পূর্ণ। জাহারাকে কাছ ছাড়া করা আমার পক্ষে অসম্ভব। আমাদের জীবনের ওপর দিয়ে অনেক ঝড় বয়ে যাচ্ছে। নতুন করে আমাদের জীবনে আর কোনো ঝড় না তুলতে অনুরোধ করছি মেনতেওয়াবকে।’ একই মত ব্র্যাড পিটেরও। দ্য ডেইলি মেইল।

সর্বশেষ খবর

রুপালি সৈকত এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by