logo

মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭, ৩০ কার্তিক ১৪২৪, ২৪ সফর ১৪৩৯

শিরোনাম

প্রেমে মজেছেন অভিনেত্রী জেনিফার
১৪ নভেম্বর, ২০১৭
বিনোদন ডেস্ক
এবার নতুন প্রেমে মজেছেন অভিনেত্রী জেনিফার উইনগেট। সহঅভিনেতা সেবান আজিমের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। এর আগে করণ সিং গ্রোভারের স্ত্রী ছিলেন জেনিফার। করণ পরবর্তীতে অভিনেত্রী বিপাশা বসুকে বিয়ে করেন। এদিকে সেবানের সঙ্গে নতুন প্রেমে জড়িয়েছেন জেনিফার।

কুশল ট্যান্ডনের সঙ্গে ‘বেহদ’ নামের একটি সিরিয়ালের পর এবার সেবান আজিমের সঙ্গে ‘অধুরা আলবিদা’ নামের একটি মেগা সিরিয়ালে অভিনয় শুরু করতে যাচ্ছেন জেনিফার। সিরিয়ালটিতে অভিনয় শুরুর আগেই আলোচনা ছড়িয়েছেন প্রেমের সম্পর্ক নিয়ে।

এ মাসের শেষের দিকে এই মেগা সিরিয়ালের শুটিং শুরু করবেন জেনিফার। কিন্তু শুটিংয়ের আগেই তাদের ঘণিষ্ঠতার খবর এখন শোবিজ অঙ্গনে বেশ আলোচিত হচ্ছে।

এদিকে সাবেক স্ত্রী জেনিফারকে এখনো ভুলতে পারেননি করণ সিং গ্রোভার। বিপাশার সঙ্গে বিয়ে হলেও মাঝে মাঝেই জেনিফারকে দেখতে ‘উঁকি’ মারেন অনলাইনে। সম্প্রতি জেনিফারের একটি ছবিতে তিনি লাইক দেন এবং পরবর্তীতে সেটি আনলাইন করে দেন।

এই খবরও ছড়িয়েছে শোবিজ পাড়ায়। করণ এখন বিপাশা বসুর সঙ্গে দাম্পত্য জীবন কাটাচ্ছেন। অন্যদিকে করণের সাবেক স্ত্রী জেনিফার নতুন প্রেমে মজেছেন। করণের সঙ্গে বিচ্ছেদের পর জেনিফার বলেন, জীবন কখনো থেমে থাকে না।

তবে সেবান আজিমের সঙ্গে প্রেমের বিষয়ে কোনো মন্তব্য করেননি এই অভিনেত্রী। অভিনেতা সেবান আজিমও বিষয়টি নিয়ে মন্ত্রব্য করতে রাজি নন।

সর্বশেষ খবর

রুপালি সৈকত এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by