logo

শুক্রবার ১২ জানুয়ারি ২০১৮, ২৯ পৌষ ১৪২৪, ২৪ রবিউস সানি ১৪৩৯

শিরোনাম

১৪ বছর পর সিনেমায় শমী কায়সার
১২ জানুয়ারি, ২০১৮
বিনোদন ডেস্ক
শমী কায়সার। এই নামটির পর নতুন করে বলার বা লিখার প্রয়োজন পড়ে না। কারণ লাখো-কোটি ভক্তের হৃদয়ে আজো তার অভিনয় গেঁথে আছে। এক সময়ের তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী অভিনয়ে এখন আর নিয়মিত নন।

শমী কায়সার ভক্তদের জন্য একটা সুখবর আছে আর তা হলো দীর্ঘ ১৩ বছর পর সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। নাম ‘যুদ্ধ শিশু’।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। শমী কায়সারের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেন সিনেমাটির পরিচালক শহিদুল হক খান।

তিনি বলেন, সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে তার সঙ্গে আমার কথা হয়েছে। তিনি এই সিনেমায় অভিনয়ের ব্যাপারে নিশ্চিত করেছেন।

‘যুদ্ধ শিশু’ সিনেমায় আরো অভিনয় করবেন পপি, চম্পা, সোহেল রানা, নাদিম খানসহ অনেকে। সবশেষ ২০০৪ সালে গুণী নির্মাতা তানভীর মোকাম্মেল পরিচালিত ‘লালন’ সিনেমায় দেখা গেছে শমী কায়সারকে। এছাড়াও ২০০১ সালে তার অভিনীত ‘হাসনরাজা’ সিনেমাটি ব্যাপক প্রশংসিত হয়।

আশির দশকের শেষ দিকে আতিকুল হক চৌধুরীর নির্দেশনায় ‘কে বা আপন কে বা পর’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে টিভি নাটকে যাত্রা শুরু শমী কায়সারের। এর পরপরই তিন পর্বের ধারাবাহিক নাটক ‘যতো দূরে যাই’তে অভিনয় করেন তিনি। এটি নির্মাণ করেছিলেন আবদুল্লাহ আল মামুন।

তার অভিনীত নক্ষত্রের রাত, ছোট ছোট ঢেউ, স্পর্শ, একজন আরিয়ানা, আকাশে অনেক রাত, মুক্তি, অন্তরে নিরন্তর, স্বপ্ন, ঠিকানা, পরিচয়, সম্পর্ক নাটকগুলো ব্যাপক জনপ্রিয়তা পায়।

সর্বশেষ খবর

রুপালি সৈকত এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by