logo

বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ২ ফাল্গুন ১৪২৪, ২৮ জমাদিউল-আউয়াল ১৪৩৯

শিরোনাম

২ কোটির বিয়ের অনুষ্ঠান ফিরিয়ে দিলেন রণবীর
১৪ ফেব্রুয়ারি, ২০১৮
বিনোদন ডেস্ক
রণবীর সিংয়ের বৃহস্পতি এখন তুঙ্গে। ‘পদ্মাবত’-এর আয় এরই মধ্যে ছাড়িয়ে গেছে ২৫০ কোটি রুপি। ‘পদ্মাবত’-এর সাফল্যে নিজের পারিশ্রমিকও বাড়িয়েছেন রণবীর। তাই ছোট কাজগুলো ফিরিয়ে দিচ্ছেন তিনি। এই যেমন ৩০ মিনিটের বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য দুই কোটি রুপি পেতেন রণবীর। নিজের তুঙ্গস্পর্শী জনপ্রিয়তা বজায় রাখতে সেটাকেও ফিরিয়ে দিচ্ছেন রণবীর।

ডিএনএ ইন্ডিয়ার একটি সূত্র জানায়, ‘রণবীর যখন যে শুটিং করেন, তখন তাঁর বিশদভাবে চরিত্রের প্রস্তুতির নিতে পছন্দ করেন। বিয়েতে উপস্থিত হওয়ার মানে এখানে শুটিং শেষ করে (বর্তমানে প্রতিদিন সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জয়া আক্তারের গুল্লি বয় ছবির কাজ করছেন তিনি) অন্য একটি রাজ্যে যাওয়া এবং সেখানে বিয়ের অনুষ্ঠান শেষ করে আবার সেদিন রাতে ফিরে পরদিন শুটিংয়ে যোগ দেওয়া। আর এর ফলে তিনি কোনো বিশ্রাম পাচ্ছেন না। তাই তিনি তাঁর টিমকে জানিয়েছেন টাকার চেয়ে তিনি তাঁর চরিত্রের প্রতি মনোযোগী, তাই বিয়ের অনুষ্ঠানকে না করে দিয়েছেন।’

বর্তমানে জয়া আক্তারের পরিচালনায় আলিয়া ভাটের বিপরীতে ‘গুল্লি বয়’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে রণবীরকে। এ ছাড়া কবির খানের পরিচালনায় কপিল দেবের জীবনীনির্ভর ছবি ‘৮৩’ এবং রোহিত শেঠির পরিচালনায় ‘সিমবা’ ছবিও রয়েছে রণবীরের হাতে।

সর্বশেষ খবর

রুপালি সৈকত এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by