logo

সোমবার ১২ মার্চ ২০১৮, ২৮ ফাল্গুন ১৪২৪, ২৩ জমাদিউস সানি ১৪৩৯

শিরোনাম

স্বামীর ঋণ পরিশোধ করতে আবার অভিনয় শুরু করেন শ্রীদেবী : শ্রীদেবীর মামা
১২ মার্চ, ২০১৮
বিনোদন ডেস্ক
শ্রীদেবীর মৃত্যুর পর শোকে ভেসেছে ভারত। তার মৃত্যুর পর বেশ কয়েকটি দিন কেটে গেলেও ভক্তদের অনেকেই তার আচমকা প্রয়াণ এখনও মেনে নিতে পারেনি।

শ্রীদেবীর আকস্মিক মৃত্যু দিন থেকেই নানান কথা, অভিযোগ উঠেছিল। গণমাধ্যম ও সামাজিকমাধ্যমে বেশ আলোচনামূখর ছিল বিষয়টি। এবার সে আলোচনার আগুনে ঘী ঢেলে দিলেন শ্রীদেবীর মামা।

চাঞ্চল্যকর তথ্য দিলেন বেণুগোপাল রেড্ডি। তার এমন বক্তব্যের পর শ্রীদেবীর মৃত্যুর পর প্রকাশ্যে আসা এ সব তথ্য নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে বলিউডে।

সম্প্রতি আইড্রিম নিউজ চ্যানেলকে দেওয়া এক সাক্ষাত্কারে বেণুগোপাল বলেন, ‘আমরা শুনেছিলাম কয়েকটা ছবিতে বনি কাপুরের বিপুল আর্থিক ক্ষতি হয়েছিল। সেটা পূরণ করতে তিনি শ্রীদেবীর সম্পত্তি বিক্রি করে দিয়েছিলেন। এ নিয়ে শ্রীদেবী দু:খ পেয়েছিল। কিন্তু শান্তিতে ছিল না। তবুও শ্রী সব সময় হাসিমুখেই থাকত। সেই দুঃখটা নিয়েই চলে গেল সে।’

বেণুগোপাল আরও বলেছেন, ‘বনি একটি ছবি প্রযোজনা করেন, যেটি মুক্তি পায়নি। তখন থেকেই তাদের আর্থিক সমস্যা শুরু হয়। স্বামীর ধার মেটাতে নিজের সম্পত্তি বিক্রি করে দেন শ্রীদেবী। ’

বেণুর দাবি, মূলত এই আর্থিক সমস্যার কারণেই ফের অভিনয় শুরু করেন শ্রী।
বেণুগোপালের এই বিস্ফোরক সাক্ষাত্কারের পর বিভিন্ন প্রশ্ন উঠছে। সত্যিই কি ‘ইংলিশ ভিংলিশ’ নামক সিনেমায় শ্রীদেবীর কামব্যাক ছিল আর্থিক সমস্যা মেটাতে? নাকি অভিনয়ের খিদে মেটাতে বলিউডে আবার পা রেখেছিলেন তিনি?

সর্বশেষ খবর

রুপালি সৈকত এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by