logo

মঙ্গলবার; এপ্রিল ১৭, ২০১৮

জন সিনার ব্রেকআপ
১৭ এপ্রিল, ২০১৮
বিনোদন ডেস্ক
দীর্ঘ ছয় বছর একসঙ্গে থাকার পরে ব্রেকআপ ঘটলো তথাকথিত ‘গোল্ডেন কাপল’ জন সিনা এবং তার বান্ধবী নিক্কি বেলার। সম্প্রতি একটি ওয়েবসাইটকে দেয়া সাক্ষাতকারে তারা বলেছেন, ‘সিদ্ধান্তটি নেয়া খুবই কঠিন ছিল। তবে এখনও আমাদের একে অপরের প্রতি ভালোবাসা এবং শ্রদ্ধা রয়েছে। অবশ্য এই সাক্ষাতকারের আগেই সিনার বান্ধবী নিক্কি তার অফিসিয়াল টুইটার পেজ থেকে ব্রেকআপের খবর জানিয়েছিলেন।

৪০ বছর বয়সী রেসলার জন সিনা ৩৪ বছর বয়সী নিক্কি বেলাকে রেসেলমেনিয়া ৩৩-এ বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ২০১২ সাল থেকে তারা ডেটিং করছিলেন। আগামী ৫ মে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। এতদিন জন সিনা বান্ধবী নিক্কিকে তার স্ত্রী হিসাবেই সম্বোধন করে আসছিলেন। বলেছিলেন, ‘আমি বিয়ের জন্য প্রস্তুত। জানি যে আমাদের ভবিষ্যৎ খুব সুন্দর হবে।’ কিন্তু সেই বিয়েটা বোধহয় আর করা হচ্ছে না তারকা এ রেসলার জুটির।

তারকা রেসলার জুটি জন সিনা ও নিক্কি বেলাকে শেষ একসঙ্গে দেখা গিয়েছিল রেসেলমেনিয়া ৩৪- এ। এর আগেই জন তাদের সম্পর্ক ভাঙার ব্যাপারে ইঙ্গিত দিয়েছিলেন। বলেছিলেন, ‘সম্পর্ক গড়া সহজ কিন্তু রক্ষা করাটা খুবই কঠিন। ভালোবাসা অবশ্যই মধুর, কিন্তু পাঁচ বছর একসঙ্গে থাকার পরে আমরা দুজনেই বুঝতে পেরেছি, ভালোবাসা কঠিন কাজ।’

সিনা আরও বলেন, ‘নিক্কি অনেক ব্যস্ত থাকে। আমিও ব্যস্ত থাকি। ফলে অনেক সময় মাসের পর মাস আমাদের দেখা হয় না। যখন দেখা হয় সেটাই হয় আমাদের জীবনের সবথেকে মধুর মুহূর্ত। আমার মনে হয়, আপাতত সেটাই আমাদের সম্পর্ক টিকিয়ে রেখেছে।

সর্বশেষ খবর

রুপালি সৈকত এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by