logo

বৃহস্পতিবার, ১৭ মে ২০১৮, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৫, ৩০ শাবান ১৪৩৯

শিরোনাম

নববধু শুভশ্রীর একের পর এক ছবিতে নেট দুনিয়ায় ঝড়
১৭ মে, ২০১৮
দুদিন হলো বিয়ে হয়েছে। টালিউডের সাম্প্রতিক ইতিহাসে অন্যতম সাড়া জাগানো বিয়ে এটি। পরিচালক-অভিনেত্রীর সম্পর্ককে ছাঁপিয়ে এখন তারা স্বামী-স্ত্রী। বাওয়ালি রাজবাড়িকে সাক্ষী রেখে রাজ-শুভশ্রীর চার হাত এক হয়েছে সমস্ত হিন্দু আচার অনুষ্ঠান মেনে। গ্র্যান্ড রিসেপশনে হাজির হলেন টলিউডের অসংখ্য তারকা। বিয়ে, বউভাত সব শেষ হয়ে গেছে, বলে যে নবদম্পতির জীবন নিয়ে ভক্তদের আর কোন কৌতূহল, উৎসাহ থাকবেনা তা একেবারেই নয়।

টলিউডের রাজকীয় সদ্য বিবাহিত দম্পতি বলে কথা, তাদের বিবাহিত জীবনের অনেক কথাই জানতে চায় ভক্তরা। তবে কারও প্রবেশের আগেই সোশ্যাল মিডিয়ায় নানান আপডেট নিয়ে হাজির হচ্ছেন রাজ-শুভশ্রী এবং তাদের ঘনিষ্ঠজনের। সম্প্রতি বিয়ের পর প্রথম সকালে শুভশ্রীর ছবি পোস্ট করে রীতিমতো ভাইরাল হয়েছিলেন রাজ। সেই ছবিতে সদ্য ঘুম ভাঙ্গা শুভশ্রীর কপালে সিঁদুর লেপ্টে থাকাটা ছিল অন্য কিছুরই আভাস। এবার শুভশ্রী নিজেই পোস্ট করলেন সেলফি।

ভক্তদের চমক দিয়ে নববধূর সাজে সেলফি পোস্ট করে তাক লাগিয়ে দিলেন শুভশ্রী। ক্যাপশনে লিখেছেন, 'মিসেস রাজ চক্রবর্তী'। মিসেস রাজ চক্রবর্তীর নো মেক আপ লুক যে অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে তার প্রমাণ পোস্টের লাইকস আর কমেন্টস। খোলা চুল, সুতির শাড়ি, সিঁথি ভর্তি সিঁদুর আর কপালে ছোট্ট লাল টিপ। বঙ্গ তনয়ার এই বাঙালি বধূর রূপে মুগ্ধ হয়েছে সাইবার দুনিয়া।

বিয়ের পর যে কয়দিন ছুটি পেয়েছেন, একেবারে জমিয়ে কাটাচ্ছেন নায়িকা। কখনও রাজ নিজের বউয়ের ছবি আপলোড করছেন তো কখনও মিসেস চক্রবর্তীই নিজের সেলফি পোস্ট করে দিচ্ছেন। সিলভার স্ক্রিনের সঙ্গে আপাতত ব্রেকে থাকলেও ফ্যানদের বেশ এন্টারটেইন করছেন নববিবাহিত তারকা দম্পতি।

সর্বশেষ খবর

রুপালি সৈকত এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by