logo

বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮, ২৯ ভাদ্র ১৪২৫, ০২ মহররম ১৪৪০

আসছে পপির 'কাটপিছ'
১৩ সেপ্টেম্বর, ২০১৮
বিনোদন ডেস্ক
সমৃদ্ধ বাংলা সিনেমাকে ডুবিয়েছিল শূন্য দশকের কাটপিছ কালচার। তখন সিনেমায় চলছিল অশ্লীলতার চূড়ান্ত মাত্রা। তবে সেসব থেকে সিনেমাওয়ালারা এখন বেশ দূরে। কাটপিছ সিনেমার নায়ক-নায়িকা-নির্মাতারাও প্রায় নির্বাসনে।

যদিও আজ এত বছর পর দেশীয় চলচ্চিত্রের অন্যতম নায়িকা পপি ফিরছেন সেই -কাটপিছ নিয়েই! যিনি দীর্ঘ সময় প্রায় বসে ছিলেন ভালো সিনেমার অপেক্ষায়। মাঝে সোনাবন্ধু নামের একটি সিনেমায় পাওয়া গেলেও সাড়া ফেলেনি এর গল্প আর নির্মাণ দুর্বলতার কারণে।

এদিকে মাঝে এক বছর বিরতি নিয়ে পপির নতুন সিনেমার ঘোষণা এলো তারই জন্মদিন উপলক্ষে, ১১ সেপ্টেম্বর। প্রকাশ পেয়েছে নামের সঙ্গে সঙ্গতি রেখে সিনেমাটির একটি ফার্স্টলুক পোস্টার। যে পোস্টারটি দেখে সামাজিক যোগাযোগমাধ্যম শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা।

ছবিটির গল্প কাটপিছ আমলের একজন নায়িকাকে ঘিরে। তার শুরু, স্যাক্রিফাইস, যুদ্ধ, সফলতা, নির্মমতা, প্রেম, বিরহ- সবই থাকছে এখানে। আর সেই চরিত্রে অভিনয় করবেন পপি।

আরশীনগর ফিল্মসের ব্যানারে ছবিটির পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্য ও সংলাপ তৈরি করছেন বুলবুল বিশ্বাস নিজেই। এতে পপির বিপরীতে নায়ক হিসেবে কে থাকছেন; সেটির জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুটা সময়। তবে শুটিং শুরু হচ্ছে জানুয়ারি থেকে।

সর্বশেষ খবর

রুপালি সৈকত এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by