logo

বুধবার, ১৩ জানুয়ারি ২০১৬ . ৩০ পৌষ ১৪২২ . ২ রবিউস সানি ১৪৩৭

ডা. শামা হত্যার সুষ্ঠু তদন্তের দাবি
১৩ জানুয়ারি, ২০১৬

যশোর : ডা. শামারুখ মাহজাবীন শামা হত্যাকা-ের সুষ্ঠু তদন্তের দাবিতে মঙ্গলবার যশোরে মানববন্ধন কর্মসূচি পালন করে সচেতন নাগরিক সমাজ

যশোর প্রতিনিধি
ডা. শামারুখ মাহজাবীন শামা হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্তের দাবিতে যশোরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত শহরের চিত্রা মোড়ে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে যশোর সচেতন নাগরিক সমাজ। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, জাসদের কেন্দ্রীয় সহসভাপতি মুক্তিযোদ্ধা রবিউল আলম, আইডিইবি যশোরের সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবুল হোসেন, জেজেআই মিলের ডিজিএম হাবিবুর রহমান, মহিলা পরিষদ যশোরের সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য, ডা. শামারুখের বাবা প্রকৌশলী নুরুল ইসলাম, সচেতন নাগরিক সমাজ যশোরের আহ্বায়ক শহিদুল হক বাদল প্রমুখ। মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, যশোরের কৃতী সন্তান উদীয়মান ডাক্তার শামারুখ মাহজাবীন শামাকে পরিকল্পিতভাবে হত্যার পর এটিকে আত্মহত্যা বলে সাজানো হয়েছে। এখন বিচার প্রক্রিয়াকেও প্রভাবিত করার চেষ্টা চলছে। নেতৃবৃন্দ শামা হত্যার সুষ্ঠু তদন্ত ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৩ নভেম্বর যশোর-৫ আসনের সাবেক এমপি খান টিপু সুলতানের ধানমন্ডির বাসা থেকে তার পূত্রবধূ ডা. শামারুখ মাহজাবীন শামার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় শামার বাবা প্রকৌশলী নুরুল ইসলাম মেয়ের শ্বশুর খান টিপু সুলতান, শাশুড়ি ও স্বামীর বিরুদ্ধে হত্যার অভিযোগ এনে মামলা দায়ের করেন।

সর্বশেষ খবর

সারাবাংলা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by