logo

শনিবার, ১৬ জানুয়ারি ২০১৬ . ৩ মাঘ ১৪২২ . ৫ রবিউস সানি ১৪৩৭

বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ
১৬ জানুয়ারি, ২০১৬

কমলগঞ্জ (মৌলভীবাজার) : আবদুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে শুক্রবার শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয় - আজকের পত্রিকা

পত্রিকা ডেস্ক
টাঙ্গাইল, মৌলভীবাজারের কমলগঞ্জ ও গোপালগঞ্জের টেকেরহাটে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

টাঙ্গাইল : শহরের বাসস্টেশন ও বাজারে ছিন্নমূল মানুষের মাঝে বৃহস্পতিবার গভীর রাতে শীতবস্ত্র বিতরণ করা হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে টাঙ্গাইল-৫ (সদর) আসনের সাংসদ মো. ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন ও নব নির্বাচিত মেয়র জামিলুর রহমান মিরন বাস স্টেশন ও বাজারের বারান্দা এবং খোলা জায়গায় ঘুমিয়ে থাকা শীতার্ত ছিন্নমূল মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন। এ সময় জেলা প্রশাসন ও জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কমলগঞ্জ (মৌলভীবাজার) : কমলগঞ্জের পতনঊষারে আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ৪শ শীতার্তের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৫ জানুয়ারি) বিকালে স্থানীয় মাইজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ট্রাস্টের সভাপতি আব্দুল রশিদ চৌধুরী ফুল-এর  সভাপতিত্বে ও তরুণ সমাজসেবক বয়তুল হক চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পতনঊষার ইউপি চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, শহীদনগর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অলি আহমদ খান, অবঃ শিক্ষক ফয়জুর রহমান চৌধুরী, সমাজসেবক রেজাউল আলম চৌধুরী লাভলু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী সেফুল। অনুষ্ঠানে পতনঊষার ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৪শ শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়

টেকেরহাট (গোপালগঞ্জ) : মুকসুদপুর পৌরসভার কমলাপুর গ্রামের কৃতী সন্তান জনতা ব্যাংকের জেনারেল ম্যানেজার কবির আহম্মেদ-এর উদ্যোগে জনতা ব্যাংক লিমিটেড-এর সহযোগিতায় এলাকার শীতার্তদের মাঝে ২শ কম্বল বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার উপজেলার কমলাপুর গ্রামের মুন্সী বাড়িতে এলাকার ২শ সুবিধাবঞ্চিত শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুকসুদপুর সংবাদ সম্পাদক হায়দার হোসেন, জনতা ব্যাংক প্রিন্সিপাল অফিসার সৈয়দ জাহিদ হোসেন, শাখা ব্যবস্থাপক  তৌহিদুল ইসলাম, সহকারি শাখা ব্যবস্থাপক বদিউজ্জামান খান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান ফরিদ মুন্সি, যুবলীগ নেতা হাসান মুন্সী, মেহেদী হাসান বিপ্লবসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পটুয়াখালী : অসহায় দুস্থ, ঝরেপড়া ও সুবিধাবঞ্চিত শিশুদের স্কুলগামী করতে এবং সকলের কাছে শিক্ষার আলো পৌঁছে দিতে জেলা জাসদের সম্পাদক ও শিশু অধিকার রক্ষা কমিটির সভাপতি স.ম দেলোয়ার হোসেন দিলিপ কর্তৃক পরিচালিত বস্তি শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার স্বপ্নরাজ্য ফাউন্ডেশন অর্ধশত শিশুদের মধ্য কম্বল বিতরণ করেন।

এসময় অন্যদের মধ্য উপস্থিত ছিলেন স্বপ্নরাজ্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. নাজমুল হাসান রিয়াদ, প্রধান শিক্ষক রাখাল চন্দ্র মিত্র, স.ম দেলোয়ার হোসেন দিলিপ, পটুয়াখালী রাইডার্সের সভাপতি আ. হাই মুন, পটুয়াখালী ইউনিটের নিয়াজ মাখদুম, মো. নোমান, তহিরুল, মো. জহিরুল, সোহেল, মাসুম শাহরিয়ার প্রমুখ। এসময় ৫০ জন অসহায় দুস্থ, ঝরেপড়া ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সর্বশেষ খবর

সারাবাংলা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by