logo

শনিবার, ১৬ জানুয়ারি ২০১৬ . ৩ মাঘ ১৪২২ . ৫ রবিউস সানি ১৪৩৭

বিপুল পরিমাণ জাটকা আটক
১৬ জানুয়ারি, ২০১৬

২০ মণ জাটকা ইলিশ জব্দ করে স্থানীয় দুস্থদের মাঝে বিতরণ করা হয় - আজকের পত্রিকা

পটুয়াখালী প্রতিনিধি
পটুয়াখালী বাউফলের কালাইয়া বন্দরের লঞ্চঘাটে বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-৮ এর একটি দল অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাটকা ইলিশ আটক করেছেন। এসময় ২ জনকে আটকও করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃত দুজনকে আর্থিক জরিমানা করে ও স্থানীয় এতিমখানার দুস্থদের মধ্যে আটককৃত জাটকা ইলিশ বিতরণ করে দেয়া হয়েছে।

বাউফল উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল্লাহ আল মাহামুদ জামান জানান, পটুয়াখালী র‌্যাব-৮ এর এসপি মারুফের নেতৃত্বে একটি দল বৃহস্পতিবার কালাইয়া লঞ্চঘাটের অমর দাস, শহিদুল ইসলাম এবং নান্না মিয়ার মাছের আড়দে অভিযান চালায়। অভিযানকালে ওই আড়তগুলো থেকে ঢাকা নেয়ার উদ্দেশ্যে বরফজাত করা ২০ মণ জাটকা ইলিশ আটক করা হয়।

এসময় মো. জলিল ও মো. ইব্রাহিম নামে দুজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃত প্রত্যেককে ৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয়া হয় এবং স্থানীয় এতিমখানা ও দুস্থদের মাঝে জাটকা ইলিশ বিতরণ করে দেয়া হয়। এরআগে গত বুধবার কালাইয়া নৌ পুলিশ ফাড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মলয় দে’র নেতৃত্বে টহল পুলিশ তেঁতুলিয়া নদীতে অভিযান চালিয়ে প্রায় ২০ মণ জাটকা ও ৫ হাজার মিটার কারেন্ট জাল আটক করেন। পরে উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতিতে জালগুলো পুড়িয়ে দেয়া হয় এবং দুস্থদের মাঝে আটককৃত জাটকা ইলিশ বিলিয়ে দেয়া হয়েছে।

সর্বশেষ খবর

সারাবাংলা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by