logo

সোমবার, ১ ফেব্রুয়ারি ২০১৬ . ১৯ মাঘ ১৪২২ . ২১ রবিউস সানি ১৪৩৭

নবীগঞ্জে জাতীয় শিশু-কিশোর প্রতিযোগিতা
০১ ফেব্রুয়ারি, ২০১৬

নবীগঞ্জ (হবিগঞ্জ) : জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতা অনুষ্ঠান শেষে সনদপত্র বিতরণ করেন প্রধান অথিথি আলমগীর চৌধুরী -আজকের পত্রিকা

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা
নবীগঞ্জে উপজেলাভিত্তিক বার্ষিক সবিনা খতম, ওয়াজ মাহফিল, ইমাম সম্মেলন ও জাতীয় শিশু-কিশোর প্রতিযোগিতা এবং সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জ শাখার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানটি পরিচালনা করেন ইসলামিক ফাউন্ডেশন উপজেলা সুপারভাইজার সোলেমান খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা খুর্শেদ আলম, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাউন্সিলর এটিএম সালাম, মাওলানা আঃ নুর, মাওলানা জয়নাল আবেদীন, শিক্ষক আলী আমদ মিলন, নবীগঞ্জ প্রেসক্লাবের অফিস সম্পাদক ও ৭১ নিউজ.টিভির প্রতিনিধি মতিউর রহমান মুন্না, কয়েছ মাহদী।

নবীগঞ্জ উপজেলা বিভিন্ন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসার কয়েক শতাধিকের অংশগ্রহণে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে কিরাত্ব, হাম্দ, নাত ও বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় উত্তীর্ণদের ৬ বিভাগে ভাগ করে মোট ৫১ জনের মধ্যে সদনপত্র বিতরণ করা হয়।

সর্বশেষ খবর

সারাবাংলা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by