logo

শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০১৬ . ৮ ফাল্গুন ১৪২২ . ১০ জমাদিউল আউয়াল ১৪৩৭

পটুয়াখালীতে ডিজিটাল উদ্বোধনী মেলা
২০ ফেব্রুয়ারি, ২০১৬

পটুয়াখালী : জেলা প্রশাসনের উদ্যোগে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন -আজকের পত্রিকা

পটুয়াখালী প্রতিনিধি
পটুয়াখালী জেলা প্রশাসনের উদ্যোগে ডিসি স্কয়ার প্রাঙ্গণে ১৯ ও ২০ ফেব্রুয়ারি ডিসি স্কয়ার প্রাঙ্গণে ২ দিনব্যাপি ডিজিটাল উদ্বোধনী মেলা শুরু হয়েছে।

১৯ ফেব্রুয়ারি শুক্রবার বেলা ১১টায়  ফিতা কেটে ও বেলুন ফেস্টুন, শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ২দিনব্যাপি ডিজিটাল উদ্বোধনী মেলা উদ্বোধন করেনে অনুষ্ঠানের প্রধান অতিথি মহাপরিচালক (প্রশাসন), প্রধানমন্ত্রীর কার্যালয় ও প্রকল্প পরিচালক, একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম কবির বিন আনোয়ার।

মেলার উদ্বোধন শেষে স্টল পরিদর্শন করে জেলা প্রশাসক এ কে এম শামিমূল হক সিদ্দিকীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ফয়েজ আহম্মেদ ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী আলমগীর হোসেন। মেলায় মোট চারটি প্যাভিলিয়নে  জেলা প্রশাসন, পুলিশ, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের ৩২টি স্টল অংশগ্রহন করে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে।

এছাড়া শুক্রবার বিকেল ৫টায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ইউনিয়ন ডিজিটাল সেন্টার এর ভূমিকা শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২০ ফেব্রুয়ারি সকাল ১০টায় মেলার দ্বিতীয় দিনে জেলা ইনোভেশন কার্যক্রমের অগ্রগতি শীর্ষক আলোচনা সভা। বিকেল ৩টায় ডিজিটাল কন্টেন্ট ব্যবহারের মাধমে মাল্টিমিডিয়া ক্লাশ রুম এর ভূমিকা শীর্ষক এক আলোচনা সভা এবং সন্ধ্যা সাড়ে ৬টায় ২দিনব্যাপি মেলার সমাপনী ,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী কমিশনার লতিফা জান্নাতী। অনুষ্ঠানে সরকারি, বেসরকারি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক শিক্ষিকা, ছাত্রছাত্রী, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীজন, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ খবর

সারাবাংলা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by