logo

রোববার ২৮, আগস্ট ২০১৬, ১৩ ভাদ্র ১৪২৩, ২৪ জিলকদ ১৪৩৭

ফুলবাড়ীতে র‌্যাবের অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী গামাসহ আটক ৪
২৮ আগস্ট, ২০১৬
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও নগদ টাকাসহ ৪জন আটক হয়েছে। দিনাজপুরের ফুলবাড়ীতে কুখ্যাত মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলাম গামার আস্তানায় অভিযান চালানো হয়।

এসময় বিপুল পরিমাণ মাদক ও নগদ সাড়ে ৪ লাখ টাকা এবং সিরাজুল ইসলাম গামাসহ ৪ জনকে আটক করে র‌্যাব-১৩ দিনাজপুর।

সূত্রে জানা গেছে, গত শনিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত পৌরশহরের যমুনা ব্রীজের পশ্চিম পার্শ্বে সিএনবি ও কলেজের অবৈধ জায়গা দখল করে বটতলী নামক স্থানে মাদক সম্রাট গামার আস্তানা ও তার পশ্চিম গৌরীপাড়া গ্রামে নিজ বাড়িতে র‌্যাব অভিযান চালায়। অভিযানে ১৫৭টি ইয়াবা ট্যাবলেট, ৬গ্রাম হেরোইন, ২৫০গ্রাম গাঁজা, ২৩টি সিমবিহীন মোবাইল ফোন ও নগদ ৪ লাখ ৪৭ হাজার ৯৬৫ টাকা উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় পশ্চিম গৌরীপাড়া গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলাম গামা (৫৫), দক্ষিণ বাসুদেবপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে এমদাদুল হক(৩৫), একই এলাকার তৈয়ব আলীর ছেলে আনোয়ার(৪০) ও সুজাপুর গ্রামের মলিনী দাসের ছেলে সনজিদ দাসকে (৪২)। পরে জব্দকৃত মালামালসহ আটকদের থানায় সোপর্দ করে র‌্যাব।

এ ঘটনায় রোববার সকালে র‌্যাব-১৩-এর জুনিয়র কমান্ডিং অফিসার একরামুল হক বাদী হয়ে ফুলবাড়ী থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৩।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোকসেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ দিনাজপুর এর একটি বিশেষ দল ফুলবাড়ী পৌরশহরের গামার খড়ির কারখানায় ও বাড়িতে অভিযান চালিয়ে উপরোক্ত মালামাল জব্দ করে এবং ৪জনকে আটক করা হয়।

তিনি আরো বলেন, মাদক ব্যাবসায়ী গামার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় অর্ধশতাধিক মাদক মামলা রয়েছে। কিন্তু উচ্চ আদালত থেকে জামিন নিয়ে এসে পুনরায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল সে।

সর্বশেষ খবর

সারাবাংলা এর আরো খবর

    আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

    Developed by