logo

শনিবার ০৪ ফেব্রুয়ারি ২০১৭,২২ মাঘ ১৪২৩,০৬ জমাদিউল আউয়াল ১৪৩৮

কক্সবাজারে তিনজন খুন
০৪ ফেব্রুয়ারি, ২০১৭
কক্সবাজার প্রতিনিধি
কক্সবাজার সদর উপজেলা ও টেকনাফে ২৪ ঘণ্টার ব্যবধানে ছুরিকাঘাত ও গণপিটুনিতে নারীসহ তিনজন খুন হয়েছেন। শুক্রবার সকালে ও বৃহস্পতিবার সকালে এসব হত্যার ঘটনা ঘটেছে।

শুক্রবারের ঘটনায় পুলিশ জনতার সহায়তায় ঘাতককে আটক করলেও চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে কক্সবাজার সদরের ইসলামপুরে ছুরিকাঘাতে শাহজালাল (২২) নামে এক যুবক খুন হন। নিহত যুবক ওই এলাকার আবুল কাশেম প্রকাশ রুব্বান কাশেমের ছেলে।

ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম বলেছেন, সীমানা প্রাচীরের দ্বন্দ্বের জেরে একই এলাকার মহিউদ্দিন ওরফে ককটেল মহিউদ্দিন প্রতিবেশী শাহজালালের বুকে ছুরিকাঘাত করে। এতে তিনি মাটিতে লুটে পড়লে লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে এলাকার লোকজন মহিউদ্দিনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশকে সোপর্দ করে। এরআগে নিহতের বাবাকেও মহিউদ্দিন বেধড়ক মারধর করেছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

গণপিটুনিতে আহত মহিউদ্দিনকে হাসপাতালে ভর্তি করানোর পর চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনিও মারা যান। মহিউদ্দিন স্থানীয় মৃত আলী আকবরের ছেলে।

ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান বলেন, হত্যাকারী ও নিহত- দুজনের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

অন্যদিকে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে এক প্রবাসীর স্ত্রী তিন সন্তানের জননী রোজিনা বেগমকে (২৯) ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

নিহত রোজনিা শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকের এমআরসি-৬৩০৮৭ ও শেড-৬১৯/১ এর বাসিন্দা ও মালয়েশিয়া প্রবাসী রহমত উল্লাহর স্ত্রী।

টেকনাফ থানা পুলিশ জানায়, একই ব্লকের এমআরসি ৪১৪৭৬ ও শেড ৬২৩/১ এর বাসিন্দা সোলতান আহমদের ছেলে মো. ইয়াছিন তাকে ছুরিকাঘাত করে। রোজিনাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় ক্যাম্প হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে টেকনাফ মডেল থানার এসআই শাফায়েত আহমদ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। রাত ১১টায় মরদেহ দাফন করা হয়েছে।

এ ঘটনায় ইয়াছিনকে আসামি করে মামলা হয়েছে। তবে অভিযুক্তকে এখনও আটক করা সম্ভব হয়নি বলে জানান করেছেন টেকনাফ থানা ওসি আবদুল মজিদ।

সর্বশেষ খবর

সারাবাংলা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by