logo

সোমবার ১৯ জুন ২০১৭, ০৫ আষাঢ় ১৪২৪, ২৩ রমজান ১৪৩৮

বগুড়ায় দুই ট্রাকের সংঘর্ষে নিহত ৩
১৯ জুন, ২০১৭
বগুড়া প্রতিনিধি
বগুড়ার শাজাহানপুর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তিনজন। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার বেতগাড়ি ফটকি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, সকাল ১০টার দিকে সিমেন্ট বোঝাই ট্রাকটি ঢাকা থেকে নওগাঁয় যাচ্ছিল। পথে বেতগাড়ি ফটকি ব্রিজ এলাকায় বিপরীতমুখী চালবোঝাই ট্রাকের সঙ্গে ওই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন-নওগাঁর পত্নীতলা উপজেলার সালপাগার গ্রামের মাহাতাব আলীর ছেলে আবদুল করিম (৫০) ও একই উপজেলার হলাকান্দ গ্রামের শাজেমান আলীর ছেলে মোখলেসার রহমান (৩৫)।

আহতরা হলেন- নওগাঁর পত্নীতলার মাটিকাটা গ্রামের মৃত সাদেকুল ইসলামের দুই ছেলে জিয়াউর রহমান (৩৩) ও রেজাউল করিম (৪০) এবং সোহরাব আলীর ছেলে মজনু (৪৫)। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম, ছিলিমপুর ফাঁড়ির ইনচার্জ টিএসআই আশুতোষ মিত্র জানান, বগুড়া থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী চালবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৪৬৫৫) সকাল ১০টার দিকে বেতগাড়ি এলাকায় ফটকি সেতুর কাছে পৌঁছায়। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা নওগাঁগামী দ্রুতগতির একটি সিমেন্টবোঝাই ট্রাকের সঙ্গে ওই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই করিম ও মোখলেসারসহ তিনজন নিহত এবং তিনজন আহত হন। নিহতরা সিমেন্টবোঝাই ট্রাকের চালক, হেলপার ও যাত্রী।

সর্বশেষ খবর

সারাবাংলা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by