logo

সোমবার ১৭ জুলাই ২০১৭,০২ শ্রাবন ১৪২৪, ২২ শাওয়াল ১৪৩৮

শিরোনাম

বগুড়ায় আ’লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার
১৭ জুলাই, ২০১৭
বগুড়া প্রতিনিধি
বগুড়ার সারিয়াকান্দিতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাতাল ব্যবসায়ী রেজাউল করিম দুলালের (৫০) ঝুলন্ত লাশ পাওয়া গেছে।

সোমবার দুপুরে পুলিশ বাড়ির পাশে চাতালের গুদাম ঘর থেকে তার লাশ উদ্ধার করে। সারিয়াকান্দির হাটফুলবাড়ি দক্ষিণপাড়ার মৃত জালাল উদ্দিন লালুর ছেলে। পরিবারের কোন আপত্তি না থাকায় পরে প্রশাসনের অনুমতি নিয়ে লাশ দাফন করা হয়েছে।

স্ত্রী আনু বেগম জানান, সোমবার সকাল ৭টার দিকে তিনি নাস্তা করার জন্য বাড়ি থেকে বের হন। বেলা ১১টা পর্যন্ত বাড়িতে না ফেরায় জামাই পান্না আহম্মেদ পাশেই চাতালের গুদাম ঘরে গিয়ে তীরের সাথে তার রশি দিয়ে ঝুলন্ত লাশ দেখতে পান।

এলাকায় গুঞ্জন রয়েছে, স্ত্রী রানু বেগম ও ছেলে রাজু আহম্মেদ জমি-ব্যবসা লিখে দেবার জন্য তার উপর চাপ সৃষ্টি করেছিলেন। আপত্তি জানালে পারিবারিক অশান্তি দেখা দেয়। এর মাঝে ছেলে রাজু ব্যবসা নিজ দায়িত্বে নেন।

এসব কারণে তিনি মানসিক অশান্তির মধ্যে ছিলেন। অভিমান করে মাঝে মাঝে বগুড়া শহরের নাটাইপাড়ার বাসায় থাকতেন।

সোমবার সকালে সেখান থেকে গ্রামের বাড়িতে আসেন। তাদের ধারণা, এ অশান্তি থেকেও তিনি আত্মহত্যা করতে পারেন।

স্ত্রী ও সন্তানের উদ্ধৃতি দিয়ে সারিয়াকান্দি থানার এসআই মিজানুর রহমান জানান, রেজাউল করিম দুলাল মানসিক রোগে ভুগছিলেন। এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

তিনি আরও জানান, কোন সন্দেহ ও পরিবারের আপত্তি না থাকায় প্রশাসনের অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে।

এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে বলে তিনি জানান।

সর্বশেষ খবর

সারাবাংলা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by