logo

মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭, ৩০ কার্তিক ১৪২৪, ২৪ সফর ১৪৩৯

শিরোনাম

পেশাগত দায়িত্ব পালনের সময় মারা গেলেন সাংবাদিক পলাশ
১৪ নভেম্বর, ২০১৭
শরীয়তপুর প্রতিনিধি
সংবাদ সংগ্রহের পর বাসায় বসে কাজ করার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ‘৭১ টেলিভিশন’ এর শরীয়তপুর প্রতিনিধি মো. আনোয়ার হোসেন পলাশ (৪২)।

সোমবার সন্ধ্যায় নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। পলাশ জাজিরা উপজেলার মুন্সীকান্দি গ্রামের আইয়ুব আলী বেপারীর ছেলে।

জানা যায়, সোমবার সন্ধ্যায় নড়িয়া শহরের নিজ বাসায় সংবাদ তৈরি করার সময় তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

মৃত্যুকালে তিনি এক মেয়ে, স্ত্রী, বৃদ্ধা মা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার এই অকাল মৃত্যুতে শরীয়তপুরে কর্মরত সংবাদকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে মঙ্গলবার সকাল ১০টায় মরহুমের প্রথম নামাজে জানাজা শরীয়তপুর প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়েছে। এতে সাংবাদিক, পুলিশ সুপারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

এরপর নড়িয়া উপজেলা প্রেসক্লাবের সামনে সকাল ১১টায় দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তৃতীয় জানাজা বাদ জোহর তার গ্রামের বাড়ি জাজিরা উপজেলার মুন্সীকান্দি গ্রামে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সর্বশেষ খবর

সারাবাংলা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by