logo

শুক্রবার, ১০ আগস্ট ২০১৮, ২৬ শ্রাবণ ১৪২৫, ২৭ জিলকদ ১৪৩৯

কোটি টাকার চোরাই কাঠসহ ৩টি ট্রাক জব্দ, গ্রেফতার ৯
১০ আগস্ট, ২০১৮
নিউজ ডেস্ক
খাগড়াছড়ির সরকারি বনাঞ্চল থেকে অবৈধভাবে কাঠ পাচারের সময় তিনটি ট্রাক জব্দ করেছে সময় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তিনটি ট্রাকে থাকা প্রায় এক কোটি টাকার কাঠ উদ্ধারসহ ৯ চোরাকারবারীকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৯ আগস্ট) হাটহাজারী থানার নাজিরহাট নতুন রাস্তার মাথা এলাকা থেকে কাঠবোঝাই ট্রাক তিনটি জব্দ করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- মো. ইমাম (২০), মো. আসিফ হোসেন (১৯), মো. মামুন শিকদার (৩২), মো. ইকবাল হোসেন (৩১), মো. বেলাল হোসেন (৩৫), মো. ইয়াছিন হোসেন (১৯), মংতু মারমা (৩৪), মো. আব্দুস সাত্তার (৩১), মো. জাকির হোসেন (২৯)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান জাগো নিউজকে বলেন, ‘গোপন সূত্রে খবর পেয়ে নাজিরহাট নতুন রাস্তার মাথা এলাকা থেকে চোরাই কাঠবোঝাই তিনটি ট্রাক জব্দ করে র‌্যাব সদস্যরা। তিনটি ট্রাকে ১ হাজার ৯১৪ দশমিক ৬৪ ঘটফুট কাঠ ছিল। যার বর্তমান বাজার মূল্য প্রায় এক কোটি টাকা। এসব কাঠ খাগড়াছড়ির মানিকছড়ি এলাকার সরকারি বনাঞ্চল থেকে অবৈধভাবে কেটে নিয়ে আসা হচ্ছিল।’

তিনি আরও বলেন, নাজিরহাট নতুন রাস্তার মাথা এলাকায় তল্লাশিকালে চোরাকারবারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ট্রাকগুলো রাস্তার পাশে থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া করে ধরে ফেলে।

সর্বশেষ খবর

সারাবাংলা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by