logo

শুক্রবার, ১২ অক্টোবর ২০১৮, ২৭ আশ্বিন ১৪২৫, ০১ সফর ১৪৪০

কুমিল্লায় হেলপারকে হত্যা করে রডবোঝাই ট্রাক ছিনতাই
১২ অক্টোবর, ২০১৮
নিউজ ডেস্ক
কুমিল্লায় হেলপারকে হত্যা করে রডবোঝাই ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় ট্রাকের চালককেও ছুরিকাঘাতে আহত করা হয়েছে।


বুধবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার দেবিদ্বার উপজেলার দাড়িয়াপুর এলাকায় হেলপারের লাশ ফেলে যায় ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার বিকালে দেবিদ্বার থানা পুলিশ মহাসড়কের পাশ থেকে নিহত হেলপার তোফায়েলের (২৬) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত ট্রাক হেলপার মো. তোফায়েল জেলার সদর উপজেলার রাজাপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে। আহত ট্রাকচালক খোরশেদ আলম একই জেলার চান্দিনা উপজেলার ছায়কোট-তুলাতলী গ্রামের আ. আজিজের ছেলে। তিনি বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, কুমিল্লা জাগুরজুলী এলাকার সফিউল আলম স্টিল কোম্পানি থেকে রডবোঝাই ৭টি ট্রাক ঢাকা যাওয়ার পথে মেঘনা সেতু অতিক্রম করার পর ডিবি পরিচয়ে একটি মাইক্রোবাস থেকে ৪-৫ জন ছিনতাইকারী নেমে ট্রাকে উঠে অস্ত্রের মুখে ট্রাকের নিয়ন্ত্রণ নেয়। পরে গাড়িটি ঘুরিয়ে কুমিল্লার দিকে নিয়ে আসে।

একপর্যায়ে হেলপার ও চালককে মারধর ও জোরপূর্বক চেতনানাশক জুস পান করিয়ে অজ্ঞান করে দেবিদ্বারের দাড়িয়াপুর (নুরিতলা) এলাকায় হেলপার ও চালককে ফেলে ট্রাক নিয়ে হোমনা-বাঞ্ছারামপুর সড়কে চলে যায়। এতে ঘটনাস্থলেই হেলপার তোফায়েলের মৃত্যু হয়। চালককে মারাত্মকভাবে আহত অবস্থায় স্থানীয়রা কুমেক হাসপাতালে ভর্তি করে।

দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান জানান, ছিনতাইকৃত ট্রাকটি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা পুলিশ আটক করেছে বলে শুনেছি। হাসপাতালে চিকিৎসাধীন চালক খোরশেদ আলম পুলিশকে জানিয়েছে, ডিবি পুলিশ পরিচয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ এলাকা থেকে অস্ত্রের মুখে ছিনতাইকারীরা ট্রাকের নিয়ন্ত্রণ নিয়ে ইউটার্ন করে কুমিল্লার দিকে গিয়ে হেলপারকে হত্যা ও চালককে আহত করে ট্রাকটি ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

সর্বশেষ খবর

সারাবাংলা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by