logo

শুক্রবার, ০৯ নভেম্বর ২০১৮, ২৫ কার্তিক ১৪২৫, ২৯ সফর ১৪৪০

অগ্নিকাণ্ডে এক পরিবারের ৮ জনের মৃত্যুতে এলাকাজুড়ে শোক
০৯ নভেম্বর, ২০১৮
নিউজ ডেস্ক
জয়পুরহাটে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনে একই পরিবারের ৮ জনের সবার মর্মান্তিক মৃত্যুতে শোকাবহ পরিবেশ পুরো এলাকায়। কোন সান্ত্বনাতে থামছে না স্বজনদের আহাজারি। গতরাতে শহরের আরামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ জন এবং পরে দগ্ধ ৫ জনই ঢাকায় আনার পথে মারা যান।

জেএসসি পরীক্ষা শেষ করা হলো না বৃষ্টির। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে দগ্ধ হয়ে মা-বাবা ভাইবোনসহ প্রাণ গেল তারও। জয়পুরহাটের আরামনগরে আকস্মিক দুর্ঘটনায় একই পরিবারের ৮ জনের মৃত্যুতে শোকে স্তব্ধ পুরো এলাকা। কোনো সান্ত্বনাতেই থামছে না স্বজনদের আহাজারি।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত সাড়ে ৯ টার দিকে হঠাৎ একটি ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে পুরো বাড়িতে। এ সময় ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ৫ জনকে উদ্ধার করতে পারলেও ঘটনাস্থলেই আগুনে পুড়ে মারা যান ব্যবসায়ী আব্দুল মোমিন তার মা মোমেনা বেগম ও মেয়ে বৃষ্টি।

এ ঘটনায় দগ্ধ ৫ জনকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক সদর হাসপাতাল নেয়ার পর, সেখানে থেকে ঢাকায় আনার পথে মারা যান বৃষ্টির মা পরিনা বেগম, তার দুই বোন, এক বছরের ছোট ভাই ও দাদা। দুর্ঘটনার কারণ অনুসন্ধানে ৩ সদস্যদের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। কমিটিকে তিনদিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

সর্বশেষ খবর

সারাবাংলা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by